Home / প্রচ্ছদ / আতিকুল ইসলাম বললেন তাবিথের উপর হামলা বিএনপির নিজেদের সংঘর্ষ

আতিকুল ইসলাম বললেন তাবিথের উপর হামলা বিএনপির নিজেদের সংঘর্ষ

খাঁন মাহমুদ:রাজধানীর বেরাইদ এলাকায় এক নির্বাচনী সমাবেশে ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, ধানের শীষের মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলা বিএনপির নিজেদের সংঘর্ষ।

মঙ্গলবার (২১ জানুয়ারি ) ঢাকা উত্তর সিটির ৪২ নম্বর ওয়ার্ডের বেরাইদ মুসলিম হাইস্কুল মাঠে আয়োজিত নির্বাচনী সমাবেশে আতিকুল ইসলাম এই কথা বলেন।

এই সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এ মান্নান, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান, মহানগর উত্তর যুবলীগের সাবিনা আক্তার, ৪২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, বাড্ডা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ–সমর্থিত ৪২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ–সমর্থিত সংরক্ষিত ওয়ার্ড ১৪ (সাধারণ ওয়ার্ড ৩৭, ৪১, ৪২) এর প্রার্থী কামরুন নাহারসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ দলীয় নেতা–কর্মীরা।

উল্লেখ্য মঙ্গলবার সকালে রাজধানীর গাবতলী এলাকায় নির্বাচনী প্রচার চালানোর সময় তাবিথ আউয়ালের ওপর হামলা হয়। এতে তাবিথসহ বিএনপির ১০ থেকে ১২ জন নেতা–কর্মী আহত হন।

ওই হামলার বিষয়ে নৌকার মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, ‘হামলার বিষয়ে এখনো শুনিনি। তারা নিজেরা সংঘর্ষ বাধাতে পারেন। আমরা সব সময় উন্নয়নের কথা বলে আসছি, এখনো বলব, আমরা চাই উন্নয়ন।’

বেরাইদকে উন্নত করার কথা জানিয়ে আতিকুল ইসলাম বলেন, ‘বেরাইদের কোনো কাঁচা রাস্তা থাকবে না। গুলশান-বারিধারা-বনানীর রাস্তার চেয়েও সুন্দর রাস্তা করব এই বেরাইদে। এখানকার খালগুলো উদ্ধার করে হাতিরঝিলের চেয়েও সুন্দর খাল করা হবে।

এখানকার এলাকাবাসীকে হাতিরঝিলে যেতে হবে না।’ তিনি জানান, নতুন এলাকাগুলো নিয়ে ৪ হাজার ২০০ কোটি টাকার প্রকল্প একনেকে প্রধানমন্ত্রীর অনুমোদনের অপেক্ষায় রয়েছে। (বাংলার নিউজ ৭১)আতিকুল ইসলাম বলেন, ‘বেরাইদ এলাকায় এর আগেরবার অনেক দুর্ভোগ দেখেছি। ১০০ ফুট সড়ক ছাড়া আর কোনো বড় সড়ক নেই। এখানকার সব সড়ক সরু। সেগুলোর প্রশস্তকরণ করব। এখানকার সড়কে বাতি নেই, বৃষ্টি হলেই পানি জমে। এই এলাকাকে নিয়ে মাস্টার প্ল্যান করা হয়েছে।’

এ ছাড়া বেরাইদ এলাকায় কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলমের প্রস্তাবিত স্টেডিয়াম করা হবে এবং এ বিষয়ে সরকারের ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আলাপ করা হবে বলে জানান আতিকুল ইসলাম।#

About Khan Mahmud

Check Also

সাভারে গোলাপ বাগানে সন্ত্রাসী হামলায় মামলা নিরাপত্তাহীনতায় চাষি পরিবার

মাহমুদ খাঁন: গোলাপ দেখতে সুন্দর ও লোভনীয় ফুলের মধ্যে অন্যতম। এই গোলাপ ফুল যারা চাষ …

ক্রেতা সেজে চুরি,৬ নারী সহ আটক ৭

মাহমুদ খাঁন:নোয়াখালী জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) অভিযান চালিয়ে আন্তজেলা চোর চক্রের ৬ নারী সদস্যকে …

শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলেই দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকে- শেখ হারুনুর রশীদ

—আক্তারুল আলম সুমন-খুলনা ব্যুরো প্রধান– ২৯/০১/২০২০ তারিখে তেলিগাতী নেপাল আশ্রম পুজা কমিটি কতৃক আয়োজিত স্বরসতী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *