Home / খুলনা / আসন্ন ডুমুরিয়া উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তরুন নেতৃত্ব গাজী এজাজ আহমেদ।

আসন্ন ডুমুরিয়া উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তরুন নেতৃত্ব গাজী এজাজ আহমেদ।

জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই সর্বদা বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। এবারে নির্বাচন হবে দলীয় প্রতীকে এমন সংবাদের ভিত্তিতে মনোনয়ন প্রত্যাশীরা মাঠে নেমেছেন,গনসংযোগ করছেন এবং জোরালো লবিং শুরু করেছেন।

খুলনার ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে তৃণমূলের দাবি তরুন নেতৃত্ব গাজি এজাজ আহমেদ কে চান তারা উপজেলা চেয়ারম্যান হিসেবে, গাজি এজাজ আহমেদ এলাকায় প্রচার প্রচারনায় অন্য সব প্রার্থীর চেয়ে অনেক বেশী এগিয়ে রয়েছেন,এলাকায় তিনি ইতিমধ্যে ব্যাপক প্রচার প্রচারনা,গনসংযোগ করেছেন যা জনসাধারনের নজর কেড়েছে এবং সকলেই তা ইতিবাচক ভাবে গ্রহন করছে।

গাজী এজাজ আহমেদ হলেন, খুলনা জেলা আওমীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক,ডুমুরিয়া উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মরহুম জননেতা গাজী আব্দুল হাদী সাহেবের জৈষ্ঠ পুত্র, তিনি শহীদ সোহরওয়ার্দী কলেজ ছাত্রলীগের সাবেক সফল সাধারন সম্পাদক এবং বর্তমান তরুন আওমীলীগ নেতা ও শাহপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি,এছাড়া বেশ কয়েকটি সামাজিক সংগঠনের সাথে তিনি জড়িত।

এলাকায় একজন উদার সমাজসেবক হিসাবে তিনি সুপরিচিত এবং সর্বমহলে তার সুখ্যাতি রয়েছে,ডুমুরিয়া উপজেলা জুড়ে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে,দীর্ঘ্য দিন ধরে তিনি এলাকায় মানুষের সুখ দুঃখে পাশে থেকে তাদের সাহায্য-সহযোগিতা করে চলেছেন,এলাকাবাসীর কাছে খোজ নিয়ে যার অনেক প্রমান মিলেছে। আরো জানা যায় যে, গাজী এজাজ আহমেদ অনেক গরীব ছেলে-মেয়েদের লেখা পড়ার খরচ নিজে বহন করেন,নিজস্ব অর্থায়নে স্কুলের বাচ্চাদের নিয়মিত দুপুরের খাবার প্রদান করেন, এছাড়া এলাকার রাস্তা ঘাট সংস্কার, অসুস্থ মানুষের চিকিৎসার ব্যাবস্থা করা,বিভিন্ন প্রয়োজনে ব্যাক্তি বা প্রতিষ্ঠানে আর্থিক ভাবে সহযোগিতা করা, এরুপ অনেক ভাবে মানুষের সেবা করে চলেছেন, জানা যায় যে, গাজি এজাজ আহমেদ নিজের অর্থে গরীব অসহায় মানুষের বাড়ি পর্যন্ত তৈরী করে দিয়েছেন, এমন সব গুনের কারনে সকল মানুষের মনে তিনি জায়গা করে নিয়েছেন ,তাই এলাকাবাসীর প্রানের দাবী গাজী এজাজ আহমেদ কে উপজেলা চেয়ারম্যান হিসাবে পাওয়া।

সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৫ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবু নারায়ন চন্দ্র চন্দের নৌকার পক্ষে দিনরাত পরিশ্রম করে দলের জয় নিশ্চিতে অগ্রনী ভুমিকা পালন করেছে বলে জানান এলাকাবাসী।

গাজী এজাজ আহমেদ জানান,আমার বাবা এই এলাকার একজন সৎ,ত্যাগী,গুনী রাজনীতিবিধ ছিলেন,আমি তার স্বপ্ন কে বাস্তবায়ন করতে চাই,
তৃনমূলের নেতাকর্মীরা আমাকে চান, যদি দল আমাকে মূল্যায়ন করে তবে, দলের আশা বাস্তবায়ন করতে পারব বলে আমি মনে করি।

তিনি আরও জানান, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন তবে আমি জয়ের ব্যাপারে সম্পূর্ণ আশাবাদী।ডুমুরিয়া উপজেলার নেতাকর্মী সহ সাধারন মানুষদের সাথে নিয়ে আধুনিক উপজেলা বিনির্মানে সর্বদা সজাগ থাকব।।

About খুলনা ব্যুরো প্রধান

Check Also

গোদাগাড়ীতে গ্রাম্য শালিসে জুতাপেটার অপমানে কারণে স্কুলছাত্রের জসিম আত্মহত্যা

  মিনাল ইসলাম,গোদাগাড়ী প্রতিনিধি: গ্রাম্য শালিসে জুতাপেটার অপমান সইতে না পেরে রাজশাহীর গোদাগাড়ীতে আত্মহত্যা করেছে …

খুলনায় কে জামানের ব্যাচের সেমিনার ১৭ ই মে হোটেল ক্যাসল সালামে অনুষ্ঠিত হবে

খুলনা বিভাগের সেরা বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং কে জামানের ব্যাচের ফ্রি সেমিনার আগামী ১৭ ই মে …

গার্লস গাইড এসোসিয়েশন উত্তরা ডিস্ট্রিক্টের ইফতার ও দোয়া অনুষ্ঠিত

আমিনুল ইসলামঃ গতকাল রাজধানীর উত্তরার হোয়াইট হাউস কমিউনিটি সেন্টারে গার্লস গাইড এসোসিয়েশন উত্তরা ডিস্ট্রিক্ট কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *