Home / জীবনযাপন / ইফেক্টিভ কমিউনিকেশন স্কিলস এন্ড নেটওয়ার্কিং এর উপর মাস্টার ক্লাস অনুষ্ঠিত

ইফেক্টিভ কমিউনিকেশন স্কিলস এন্ড নেটওয়ার্কিং এর উপর মাস্টার ক্লাস অনুষ্ঠিত

প্রতিবেদক: মারছিফুল হাসান রনি

:: স্কুল অফ ইয়ুথ ডেভেলপমেন্ট এর আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়ে গেল ‘ইফেক্টিভ কমিউনিকেশন স্কিলস এন্ড নেটওয়ার্কিং এর উপর মাস্টার ক্লাস।

এ ইভেন্টে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতিসংঘ যুব এবং ছাত্র সংঘটন বাংলাদেশের এর ট্রাস্টি বোর্ড মেম্বার ও প্রাক্তন প্রেসিডেন্ট মোহাম্মদ মামুন মিয়া। এছাড়াও ছিলেন ব্র্যাক এর নলেজ ম্যানেজমেন্ট ও কমিউনিকেশনের ডেপুটি ম্যানেজার পলাশ মাহমুদ।

ইভেন্টের প্রথম সেশনে পলাশ মাহমুদ অংশগ্রহণকারীদের ইফেক্টিভ কমিউনিকেশন স্কিলের গুরুত্ব নিয়ে ধারণা প্রদান করেন। তিনি সফট স্কিলের সাথে অংশগ্রহণকারীদের পরিচিত করার পাশাপাশি কিভাবে যোগাযোগ দক্ষতা বাড়ানো যায়-তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

ইভেন্টের দ্বিতীয় সেশনে মোহাম্মদ মামুন মিয়া নেটওয়ার্কিংয়ের গুরুত্ব, নেটওয়ার্কিং করার বিভিন্ন উপায় নিয়ে বিস্তারিত জানান অংশগ্রহণকারীদের। এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয় পড়াশোনারত প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের উদ্দেশ্যে পরামর্শ দেন বিভিন্ন সংস্থার সাথে কাজ করে নিজের দক্ষতা যাচাই ও উন্নতি করার পাশাপাশি নেটওয়ার্কিংয়ের ক্ষেত্র বাড়ানো নিয়ে।

  • ইভেন্ট শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট এবং বক্তাদের হাতে ক্রেস্ট তুলে দেন স্কুল ইফ ইয়ুথ ডেভেলপমেন্ট এর প্রেসিডেন্ট সাজেদুর রহমান সবুজ।

About বাংলার নিউজ ডেস্ক

Check Also

শাহীনের ছিনতাইকৃত ভ্যান সহ আসামি আটক।

*** শাহীনের ছিনতাইকৃত ভ্যানসহ আসামীদের গ্রেফতার করল সাতক্ষীরা জেলা পুলিশ **** জনাব মোঃ সাজ্জাদুর রহমান …

রাজশাহী গোদাগাড়ীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত – ২

  মিনাল ইসলাম,গোদাগাড়ী প্রতিনিধি: গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩ …

খুলনার ডুমুরিয়ায় উপজেলা চেয়ারম্যান হলেন স্বতন্ত্র প্রার্থী এজাজ।

খুলনার ডুমুরিয়া উপজেলার চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গাজী এজাজ আহমেদ। প্রতিদ্বন্দ্বী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *