Home / প্রচ্ছদ / উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিন : এমপি নূরুল হক

উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিন : এমপি নূরুল হক

তানজীম মুস্তাফিজ পাইকগাছা : খুলনা-৬ পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা উন্নয়ন ও মানবিকতায় এখন বিশ্বের রোল মডেল। তিনি একদিকে যেমন দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, তেমনি রোহিঙ্গা শরণার্থীদের আশ্রয় দিয়ে মানবিকতায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

এমপি নুরুল হক বলেন, সারাদেশের ন্যায় নির্বাচিত এলাকা পাইকগাছা-কয়রায়ও অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এমন কোন এলাকা নাই যেখানে বর্তমান সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। এলাকার সামগ্রীক উন্নয়ন লক্ষে পাওয়ার গ্রীড স্থাপন সহ বড় বড় গ্রহণ করা হয়েছে। এগুলো বাস্তবায়িত হলে এলাকার উন্নয়ন অনেক বেশি সমৃদ্ধি হবে উল্লেখ করে তিনি উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান। তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে একটি মহল দলীয় মনোনয়ন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন ভাবে অপপ্রচার ছড়াচ্ছে। এ ধরণের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য দলীয় নেতাকর্মী সহ এলাকাবাসীকে শতর্ক থাকার আহ্বান জানান।

তিনি বুধবার দুপুরে পাইকগাছার আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের প্রয়াত সভাপতির রুহের মাগফিরাত কামনা ও সরদার রোকন উদ্দীন বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জিএম সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক গাজী মোশারফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগনেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, আওয়ামী লীগনেতা রতন ভদ্র, জেলা পরিষদ সদস্য নাহার আক্তার, যুগোল কিশোর দে, সরদার গোলাম মোস্তফা, শেখ আনিছুর রহমান মুক্ত।

বক্তব্য রাখেন, শেখ হেদায়েত আলী টুকু, মুক্তিযোদ্ধা জামাল হোসেন, প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা, বাজার কমিটির সভাপতি আলাউদ্দীন গাজী, মোসলেম উদ্দীন, শেখ সাকিয়ার রহমান, পরমানন্দ মন্ডল, শেখ আব্দুর রহমান, যুবলীগনেতা শেখ মাসুদুর রহমান, উত্তম কুমার দাশ, প্রণব কান্তি মন্ডল, আসিফ ইকবাল রনি, মুজিবর রহমান ফকির, আলামিন মোড়ল, হালিম ফকির , সরদার জালাল আহমেদ,সঞ্জয় ঘোষ, উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক তানজিম মুস্তাফিজ বাচ্চু, পৌর সভাপতি মাসুদ পারভেজ রাজু, আজমল হোসেন বাবু, শরিফুল ইসলাম, টুটুল। অনুষ্ঠান পরিচালনা করেন, শিক্ষক হারুন অর রশিদ, বাবর আলী গোলদার, ইবাদুল সরদার ও শহিদুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই প্রয়াত সভাপতি রোকন উদ্দীনের রুহের মাগফিরাত কামনায় ১ মিনিট নিরাবতা পালন করা হয়।

About পাইকগাছা প্রধান প্রতিনিধি

Check Also

মান্দায় বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন করলেন বিএনপির নেতা মকলেছুর রহমান

শাহাদৎ রাজীন সাগর, স্টাফ রিপোটারঃ নওগাঁর মান্দায় ভারি বর্ষণ ও উজান থেকে ধেয়ে আসা পানির …

কুষ্টিয়া শহরের প্রসিদ্ধ মিষ্টান্ন ও খাবার প্রতিষ্ঠান আলোকিত মৌবন।

একটি মানুষ। সাফিনা আনজুম জনী Safina Anzum Jony। কিন্ত তিনি অনেকের কাছে আলোকবর্তিকা হিসেবেই উপাখ্যান। …

আজ পাইকগাছা পৌরসভার মাধ্যমে নবলোক এর হাইজিন কিট বিতরণ

পাইকগাছা প্রতিনিধিঃ এন.কে রায়ঃ আজ পাইকগাছা পৌরসভার ২টি (৩,৪)ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর দ্বয় নিজ নিজ ওয়ার্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *