Home / প্রচ্ছদ / কুষ্টিয়া শহরের প্রসিদ্ধ মিষ্টান্ন ও খাবার প্রতিষ্ঠান আলোকিত মৌবন।

কুষ্টিয়া শহরের প্রসিদ্ধ মিষ্টান্ন ও খাবার প্রতিষ্ঠান আলোকিত মৌবন।

একটি মানুষ। সাফিনা আনজুম জনী Safina Anzum Jony। কিন্ত তিনি অনেকের কাছে আলোকবর্তিকা হিসেবেই উপাখ্যান। তার আলায় আলোকিত ও উদ্ভাসিত অনেকেই।
তিনি শুধু আলোকবর্তিকা একটি স্বপ্ন একটি চেতনা বিকাশের নাম। আলো যেমন অন্ধকার দুর করে এবং সাহস যোগায় ঠিক তেমনিভাবে আলো আর ভালবাসা নিয়ে মানুষের পাশে দাঁড়ায় এই আলোকবর্তিকার রুপকার সাফিনা আনজুম জনী।
তিনি একজন সফল ব্যাবসায়ী। পাশাপাশি সামাজিক দ্বায়বদ্ধতা থেকেও মানবতার কল্যাণে তিনি নিজেকে নিয়োজিত রেখেছেন। হয়েছেন সফল জয়ীতা।
উপ পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর কুষ্টিয়া ও জেলাপ্রশাসন কুষ্টিয়া কতৃক বেগম রোকেয়া দিবস ও জয়িতা সম্মাননা অনুষ্ঠানে জয়িতা সম্মাননা পদক প্রদান করা হয়েছিলো|
তিনি কুষ্টিয়া শহরের প্রসিদ্ধ মিষ্টান্ন ও খাবার প্রতিষ্ঠান মৌবনের Mouban Kushtia নির্বাহী পরিচালক। স্বল্প সময়ের মধ্যে অর্থনৈতিক সাফল্য অর্জন করে সমাজের হতদরিদ্র, বিধবা ও অসহায় নারীদের আর্থিক উন্নয়নে নতুন করে স্বপ্ন যুগিয়েছেন।
সাফিনা আঞ্জুম জনীর ঐকান্তিক প্রচেষ্টায় যন্ত্রনাময় জীবনযাপন করা স্বামী পরিত্যাক্তাসহ বিধবা ও অসহায় নারীদের অনেকেই এখন অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়ে উঠছে।
বৃদ্ধাশ্রমে মায়েদের পাশে দাঁড়ানো, জেলখানায় বন্দী নারীদের ঈদ উপলক্ষে নতুন পোষাক ও কসমেটিকস সামগ্রী বিতরন করে অনন্য সৃষ্টি করেছেন।
সাফিনা আঞ্জুম জনি অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী, উৎসাহ ও উদ্দীপনা সৃষ্টিকারী এবং জীবন যাত্রার মান উন্নয়নে সচেতন নারী হিসেবে ইতিমধ্যেই কুষ্টিয়ায় ব্যাপক পরিচিত।
তিনি সফল নারী হিসেবে সমাজে অন্যদের অনুকরণীয় হয়ে উঠেছেন। বর্তমানে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী একজন সফল নারী হিসেবে সমাজে প্রতিষ্ঠিত পেয়েছে।

Manna Ahmed/Dhaka

About বাংলার নিয়জ ৭১

Check Also

মান্দায় বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন করলেন বিএনপির নেতা মকলেছুর রহমান

শাহাদৎ রাজীন সাগর, স্টাফ রিপোটারঃ নওগাঁর মান্দায় ভারি বর্ষণ ও উজান থেকে ধেয়ে আসা পানির …

আজ পাইকগাছা পৌরসভার মাধ্যমে নবলোক এর হাইজিন কিট বিতরণ

পাইকগাছা প্রতিনিধিঃ এন.কে রায়ঃ আজ পাইকগাছা পৌরসভার ২টি (৩,৪)ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর দ্বয় নিজ নিজ ওয়ার্ডের …

মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর “পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত এান বিতরন কার্যক্রম।

মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর শ্রীনগর উপজেলার “পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত এান সামগ্রী বিতরন কার্যক্রম এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *