Home / খুলনা / খুলনার মানবতার ফেরিওয়ালা শেখ মো: জাহাঙ্গীর আলমের দিকনির্দেশনায় প্রতিনিয়ত চলছে মানবসেবা।

খুলনার মানবতার ফেরিওয়ালা শেখ মো: জাহাঙ্গীর আলমের দিকনির্দেশনায় প্রতিনিয়ত চলছে মানবসেবা।

এস.টি.এইচ ফুয়াদ (নির্বাহী সম্পাদক )
সাবেক ছাত্রলীগ ফোরাম, খুলনা
তারিখ: ০১-০৫-২০২০ইং।
মানবতার ফেরিওয়ালা শেখ মো: জাহাঙ্গীর আলমের দিকনির্দেশনায় প্রতিনিয়ত প্রতিদিন বিরামহীন চলছে মানবসেবা।
“আজ ৩১ তম দিনে দৌলতপুরের বিভিন্ন মসজিদে রোজাদার ও অসহায় ছিন্নমূল ভবঘুরে মানুষদের মাঝে খাদ্য সহায়তা ও রান্না ইফতার বিতরন করলো সাবেক ছাত্রলীগ ফোরাম খুলনা ”

কোভিড ১৯ করোনা ভাইরাসে বর্তমানে সারা বিশ্বেই মহামারি আকার ধারণ করেছে। এই দুর্যোগ মোকাবেলায় সরকারের পাশাপাশি অসহায় মানুষের সাহায্যে এগিয়ে এসেছে রাজনৈতিক দল, সামাজিক সংগঠন ও মানবিক কিছু মানুষ। খুলনায় এই সমস্যার মোকাবেলার জন্যই সাবেক ছাত্রলীগ ফোরাম, খুলনা, ১লা এপ্রিল থেকেই সাধারণ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন শুরু করে। সাথে চলমান আছে ছিন্নমূল মানুষের জন্য রান্না খাবার বিতরণ। এরই ধারাবাহিতায় রমজান মাসকে সামনে রেখে বিতরন করা হচ্ছে ইফতার সামগ্রীও। ১লা রমজান থেকে খুলনার বিভিন্ন এলাকায় প্রকৌশলী মেহেদী হাসান মিলন এর সৌজন্যে সাবেক ছাত্রলীগ ফোরাম, খুলনা রান্না করা ইফতার বিতরণ করে আসছে। এরই অংশ হিসাবে আজও প্রতিদিনের মতো সকাল ৯ টা থেকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করে বিকাল ৩:৩০ মিনিট হতে রান্না করা ইফতার বিতরন শুরু করা হয় দৌলতপুর এলাকার কাশিপুর গোরস্তান জামে মসজিদ,পালপাড়া জামে মসজিদ,স্কুটার স্টান্ড জামে মসজিদ,বি এল কলেজ জামে মসজিদ,মহসিন মোড় জামে মসজিদ,মহসিন মোড় রেইল গেট জামে মসজিদ, পাটচাষী জামে মসজিদ ও এতিমখানা, কুলি বাগান জামে মসজিদ, রেলিগেট জামে মসজিদ, ইসলাম বাগ জামে মসজিদ, বায়তুল হামদ জামে মসজিদ,পাবলা খান পাড়া জামে মসজিদ, বয়রা বাসস্টান্ড জামে মসজিদ সহ ও এলাকার ছিন্নমূল ভবঘুরে মানুষের মাঝে। এটা ছিল সাবেক ছাত্রলীগ ফোরাম, খুলনার ৩১ তম দিনের কর্মসূচীর অংশ।
সংগঠনের আহবায়ক, সাবেক ছাত্রনেতা ও খুলনা মহানগর আওয়ামীলীগ নেতা শেখ মো: জাহাঙ্গীর আলম সমাজের সামর্থ্যবান, বিত্তশালী মানুষদের বিকাশের মাধ্যমে (০১৯১৩৯২৫৫৫২ ও ০১৯১৬১৪০৫৭৬) অর্থ সাহায্য অথবা উক্ত নম্বরে যোগাযোগ করে খাদ্য সহায়তা (চাল,ডাল,তেল,আলু,পেয়াজ, লবন,খেজুর,ছোলা,চিড়া,চিনি) দিয়ে সাহায্য করতে উদাত্ত আহবান জানান। তিনি আরও উল্লেখ করেন, এই বিপর্যয়ে মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে সবচেয়ে উত্তম ধর্ম। উক্ত কর্মসূচী গুলিতে করোনা নির্দেশনা অনু্যায়ী সল্প পরিসরে আরও উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা ও আওয়ামীলীগ নেতা এস,এইচ, শামীম, শেখ মাহাবুবুর রহমান লিটন, শেখ আতাউর রহিমান ববি, এড:জাকির উদ্দীন আহম্মদ (এপিপি), শরিফুল আমিন কাজল,প্রকৌশলী মেহেদী হাসান মিলন, মিল্টন হোসেন মিলন,প্রকৌশলী মনিরুজ্জামান মনির, নাজমুন হাসান রাজু,প্রকৌশলী সেলিম আল আজাদ, খুলনা কলেজিয়েট স্কুলের শিক্ষক শহীদুল ইসলাম সবুজ, জাকারিয়া ডালিম, মিজানুর রহমান, মামুন তালুকদার, বায়জিদ হোসেন, আজমির আলম, নাজমুল ইসলাম প্রমুখ।

About Sheikh Fuad

Check Also

ডুমুরিয়া উপজেলায় অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ

মে ২২, ২০২০ আক্তারুল আলম সুমন-খুলনা ব্যূরো প্রধান খুলনা ৫ আসনে ডুমুরিয়া উপজেলায় মহামারী করোনা …

নোয়াখালী সোনাইমুড়ীতে রাতের আঁধারে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রী দিচ্ছে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক-শাহরিয়ার সবুজ

নোয়াখালী প্রতিনিধি:সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহরিয়ার সবুজ বন্ধুর মাধ্যমে ফোনে জানতে পারে এক …

ঘূর্নিঝড় আম্ফানে ঝুকিপূর্ণ এলাকার মানুষের পাশে ছাত্রলীগ

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে, শ্যামনগর উপজেলা ছাত্রলীগকে সাথে নিয়ে, উপজেলা ও জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *