Home / জীবনযাপন / গোদাগাড়ীতে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

গোদাগাড়ীতে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

মিনাল ইসলাম,গোদাগাড়ী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে হারিয়ে যাওয়ার তিন দিন পর এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোরে গোদাগাড়ী পৌর এলাকার সারাংপুর গ্রামের একটি পুকুরে মরদেহটি ভেসে ওঠে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহটি উদ্ধার করে।
নিহত কলেজছাত্রের নাম জয়নাল আবেদিন। গোদাগাড়ী সরকারি কলেজের দ্বাদশ (২য় বর্ষ) শ্রেণির ছাত্র ছিল। সে জয়নালের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার চর হরিশপুর গ্রামের খোরশেদের ছেলে । পৌর এলাকার সারাংপুর গ্রামে বোনের বাড়ী থেকে পড়াশোনা করত সে। গত বৃহস্পতিবার দুপুরে বাড়ী থেকে বের হয়ে নিঁখোজ হলে গতকাল শুক্রবার জয়নালের বাবা ও দুলাভাই গোদাগাড়ী মডেল থানায় একটি সাধারণ ডাইরী করেন।
জয়নালের বাবা খোরশেদ আলী বলেন, কেও আমার ছেলেকে বাড়ী থেকে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। দোষীদের খুঁজে বের করে আইন অনুযায়ী শাস্তি দেওয়া হোক।
গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নিখোঁজের তিনদিন পর শনিবার খুব ভোরে জয়নালকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাড়ীর পার্শ্বে একটি পুকুরে মরদেহ ভেসে ওঠে।
ওসি আরো জানান, ভাসমান মরদেহটি দেখার পর এলাকাবাসী থানায় খবর দেন। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা। তারপর আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

About আব্দুল্লাহ আল-মাসুদ

Check Also

হোমিওপ্যাথি করোনা প্রতিষেধক আর্সকেনিকাম মৌলভীবাজারের ডিসিকে দিলেন ডাঃ জুয়েল

মৌলভীবাজার প্রতিনিধিঃ কোভিড-১৯ করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় জনজীবন বিপন্ন হয়ে পরেছে। সচেতন মহলের মধ্যে …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

সর্বোপরি বাবু বাসুদেব ব্যানার্জীর সহধর্মিণী পাপিয়া ব্যানার্জী ঈদের শুভেচ্ছা বিবৃতিতে জনসাধারণকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

ডেস্কঃ মোঃ আবু সাঈদ। নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত উপদেষ্ঠা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *