Home / খুলনা / গোদাগাড়ীতে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষায়ক তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

গোদাগাড়ীতে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড বিষায়ক তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

মিনাল ইসলাম,গোদাগাড়ী প্রতিনিধি:

  • বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড সকল পেশার মানুষ ও সাধারণ মানুষ এবং শিক্ষার্থীদের মাঝে প্রচারণার লক্ষে সারাদেশের মত রাজশাহীর গোদাগাড়ীতে আজ ৪ অক্টোবর (বৃহস্পতিবার) থেকে ৬ অক্টোবর শনিবার পর্যন্ত ৩ দিনব্যপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে।
    আজ বৃহস্পতিবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১০ টার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করেন দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় উপজেলা কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর সদর শহীদ ফিরোজ চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মেলা চত্বরে গিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে মিলিত হয়।
    উদ্বোধনের পরে সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার স্টলগুলো পরিদর্শণ করেন। এরপর অতিথিরা আসন গ্রহণ করে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিমুল আকতার। বিশেষ অতিথি হিসেবে থাকবে উপজেলা পরিষদের চেয়াম্যান ইসহাক।
    আলোচক হিসেবে সরকারের উন্নয়ন বিষয়ে আলোচনা করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি বদিউজ্জামান,সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,পৌর আওয়ামীলীগ সভাপতি অয়েজউদ্দীন বিশ্বাস,সাধারণ সম্পাদক রবিউল আলম,উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম,পৌর যুবলীগ সভাপপতি অধ্যাপক আকবর আলী,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। মেলায় মোট ৬০ টি স্টলে সরকারী, বেসরকারী অফিসসমূহ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান সরকারের উন্নয়নগুলো প্রচার করে।
    এছাড়াও মেলায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রধানগণ ও তরুণ, শিক্ষার্থী, অভিভাবক, বিনিয়োগকারী, এনজিও, সাংস্কৃতিক সংগঠন/ক্লাব ও প্রান্তিক পর্যায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন।

About বাংলার নিউজ ৭১

Check Also

ডুমুরিয়ার গর্ব ড. বিশ্বজিৎ চন্দ ইউজিসির সদস্য মনোনীত হয়েছেন,উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদের অভিনন্দন

আক্তারুল আলম সুমন ; খুলনা ব্যুরো প্রধান : ডুমুরিয়ার কৃতি সন্তান,সাবেক মন্ত্রী জনাব নারায়ন চন্দ্র …

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

১৩নং গুটুদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মিজানুর রহমান সানার নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচী।

আক্তারুল আলম সুমন-খুলনা ব্যুরো প্রধান: মুজিব শতবর্ষে আহবান ৩ টি করে গাছ লাগান। ১৩ নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *