Home / খুলনা / ডমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে আনীত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

ডমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে আনীত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

খুলনা ব্যূরো প্রধান-আক্তারুল আলম সুমন।।
খুলনার ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাশার খান, পিতা- আবু বক্কার খান, সাং- গােলনা, উপজেলা- ডুমুরিয়া, জেলা- খুলনা। আজ সকালে ডুমুরিয়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন।

ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বলেন বাংলাদেশ আওয়ামী রাজনীতির সাথে আমার পিতাসহ আমার পরিবার দীর্ঘদিন ধরে সম্পৃক্ত রয়েছে। এবং আমি ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের দীর্ঘদিন সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছি। সম্প্রতি আমাকে নিয়ে ফেসবুকে ও কয়েকটি অনলাইন পোট্টালে এবং কয়েকটি পত্রিকায় একটি মেয়েকে জড়িয়ে কুচক্রী মহল নানা প্রচার-প্রচারণা করছে। কিন্তু এ ঘটনাটি সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।

এই বিষয়টি নিয়ে তার পরিবার ও সংগঠনের নেতাকর্মীরা হতবাক। বিগত ৫/৬ মাস পূর্বে মুঠোফোনে প্রিয়া খাতুন নামে একটি মেয়ে আবুল বাসার কে ফোন করে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তুু সভাপতি বাশার সেটা প্রত্যাখ্যান করেন।তিনি বলেন জানা যায় যে মেয়েটি কলেজে পড়ে এবং তার বাড়ি গুটুদিয়া কোমলপুর গ্রামে। পরে মেয়েটি রাজনৈতিক বিষয়ে মাঝে মধ্যে তার সাথে কথা বলতো। রাজনৈতিক সূত্রে ধরে আমার সাথে তার সামাজিক যােগাযােগ ফেসবুকের মাধ্যমে ফ্রেন্ডশীপ গড়ে ওঠে। কিন্তু তার কথা ও ব্যবহারে আমার সন্দেহ হয়। সেই থেকে আমি তাকে এড়িয়ে চলি। উল্লেখ্য মেয়েটির ফোনে ও ফেসবুকে কথা হত ঠিকই কিন্তু কোন প্রকার অসামাজিক কাজ ও কোন প্রেমগঠিত সম্পর্ক হয়নি। তবে মেয়েটি সময়ে অসময়ে, কারনে অকারনে বাসার কে ফোন করত এবং সাথে দেখা করার প্রস্তাব দিয়ে আসছিলাে। তখন তার মনােভাব সন্তোষজনক না হওয়ায় তাকে এড়িয়ে চলেন। রাজনৈতিক ভাবে একটি মহল তার বিরুদ্ধে যড়যন্ত্র করে আসছে।

মূলত: ছাত্র রাজনীতি কেন্দ্রীক ও স্থানীয় একটি কুচক্রী মহলের বিরুদ্ধে চাঁদাবাজি, দখলবাজি, ঘেরদখল, মাদক, সন্ত্রাসী ও নারী কেলেংকারীর বিরুদ্ধে সব সময় প্রতিবাদমুখর। বাসার রাজনৈতিক ক্যারিয়ার ও সুনাম নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে। কুচক্রী মহলটি। তার বিরুদ্ধে যে ষড়যন্ত্র শুরু হয়েছে, তা মিথ্যা ও ভিত্তিহীন। এ মিথ্যা ভিত্তিহীন সংবাদের প্রেক্ষিতে সাংবাদিক সম্মেলনে। এসময় উপস্থিত ছিলেন, খুলনা জেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ও ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক আক্তারুল আলম সুমন। ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলামিন গাজী, সাংগঠনিক সম্পাদক গাজী রবিউল ইসলাম, চুকনগর কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি,আটলিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ইমরান হুসাইন প্রমুখ।

About বাংলার নিয়জ ৭১

Check Also

ঢাবি ছাত্রলীগ নেতার নেতৃত্বে ছাত্রলীগের পক্ষে শ্যামনগরে আম্পান ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাতক্ষীরা -৪ আসনের মাননীয় …

ঘূর্নিঝড় আম্ফানে ঝুকিপূর্ণ এলাকার মানুষের পাশে ছাত্রলীগ

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে, শ্যামনগর উপজেলা ছাত্রলীগকে সাথে নিয়ে, উপজেলা ও জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে, …

পাইকগাছা পৌরসভার প্রধান সড়কের পিচ ঢালাই  কাজের উদ্বোধন 

মোঃ সোহাগ পান্না অজিয়ার খুলনা বিভাগীয় ব্যুরো প্রধান   খুলনার পাইকগাছা পৌরসভার প্রধান সড়কের পিচের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *