Home / বাংলাদেশ / তুমি এত ছটপট করো কেন মমতাকে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তুমি এত ছটপট করো কেন মমতাকে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

তুমি এত ছটপট করো কেন মমতাকে বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

______________________________________

খান মাহমুদ:পশ্চিমঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী তখনও উঠতি রাজনীতিক। সেই থেকে তার সঙ্গে সখ্যতা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। গোলাপি টেস্ট উপলক্ষে কলকাতার ইডেনে বাংলাদেশের প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা দেখে উচ্ছ্বসিত মমতা। আর সেখানে ছোট বোন মমতা ব্যানার্জীকে দেখে তিনি বলেই ফেললেন, তুমি এত ছটফট করো কেন? সারাক্ষণ ঘুরে বেড়াও। এক জায়গায় বসতে পারো না! ছোট বোনকে বলেই ফেললেন, তুমি এত ছটফট করো কেন? বড় বোন হাসিনার মুখে এমন কথা শুনে মমতার মুখে সেই পরিচিত অনাবিল হাসি।

সেই বাম জমানা থেকে মমতা ব্যানার্জীর সমর্থকরা বলে থাকেন, এনার্জির নাম ব্যানার্জি। সেই যাদবপুরে নিজের প্রথম লোকসভা ভোট থেকে ঘরের মেয়ে উঠেছিলেন মমতা। ফিল্ম ফেস্টিভ্যাল হোক বা গোলাপি বলে টেস্ট ক্রিকেট- শুক্রবার ইডেনেও সেই বাংলার মুখ্যমন্ত্রী।

মধ্যাহ্নভোজনে নিজে কিছু খাননি মমতা। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যত্ন করে খাওয়ান। সাবেক ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্ত পায়েস নিয়ে খেতে শুরু করেন। মমতা হিন্দিতে বলে ওঠেন, বাংলায় একে কী বলে জানো? এটা হচ্ছে বাংলার বিখ্যাত পায়েস। আড্ডায় যোগ দেন সুনীল গাভাস্কার ও শচীন টেন্ডুলকারও। চলে কথাবার্তা। এর মধ্যেই মমতার এমন আতিথেয়তা দেখে উচ্ছ্বসিত শেখ হাসিনা

About Afridi

Check Also

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন …

গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগান কে ধারণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

খাঁন‌ মাহমুদ আজ ২৬ জুন বেলা ১০ টায় মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *