Home / বাংলাদেশ / দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ ব্যবস্থা নিশ্চিতকরণে নোয়াখালী-১ সাংসদ এইচ,এম ইব্রাহিমের ব্যক্তিগত অর্থায়নে চাটখিল উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে ১৪ আইসোলেশন অক্সিজেন বেড স্থাপন করা হয়েছে,

হাসপাতাল কর্তৃপক্ষ বাংলার নিউজ ৭১ কে বলেন, মাননীয় সংসদ সদস্য এইচ,এম ইব্রাহিম মহাদয়ের নিজস্ব অর্থায়নে চৌদ্দটি আইসোলেশন অক্সিজেন বেড ব্যবহারের জন্য আজ থেকে সম্পূর্ণ প্রস্তুত। ইতিমধ্যেই পাঁচজন রোগী চিকিৎসা সেবার আওতায় এসেছেন।

প্রতিটি বেডে রোগীদের নিরবিচ্ছিন্ন সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ নিশ্চিত করা হয়েছে। কেন্দ্রীয়ভাবে ৮টি অক্সিজেন সিলিন্ডার (প্রতিটির ধারণ ক্ষমতা ২৮,৮০০ লিটার) বসানো হয়েছে। এগুলোর মাধ্যমে ১৪টি বেডের রোগীকে নিরবিচ্ছিন্নভাবে সার্বক্ষণিক অক্সিজেন সরবরাহ করা যাবে।

নোয়াখালী ১ সাংসদ সদস্য এইচ,এম ইব্রাহিম বাংলার নিউজ ৭১ কে বলেন, প্রতিটি মানুষের জীবন আমার কাছে মূল্যবান, তাই কারো জীবন রক্ষা করতে পারলে সংসদ সদস্য হিসেবে এটাই আমার আনন্দ। একজন জনপ্রতিনিধি হিসেবে আমি আমার নির্বাচনী এলাকার জনগণের প্রতি আমার দায়িত্ব পালনে সচেষ্ট।

তিনি সবার প্রতি অনুরোধ করে বলেন ,সবাই সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলুন। বিনা প্রয়োজনে ঘর-বাড়ি থেকে বের হবেন না। জরুরী প্রয়োজনে বের হলে নিরাপদ দুরত্ব বজায় রাখুন।

নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

About Afridi

Check Also

মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ আসে বলে …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

করোনায় সরকার ঘোষিত নিয়ম না মেনে চললে দন্ড বিধি আইনে শাস্তির বিধান নিম্নরুপ

মোঃ মহসীনঃ ধারাঃ ২৬৯। কোন কার্য দ্বারা জীবনের পক্ষে বিপজ্জনক কোন রোগের সংক্রমন ছড়াইতে পারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *