Home / খুলনা / নড়াইল জেলা সমিতি ঢাকার পক্ষথেকে চার শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হল।

নড়াইল জেলা সমিতি ঢাকার পক্ষথেকে চার শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হল।


নড়াইল জেলা সমিতি ঢাকার পক্ষথেকে,চার শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হল।

নড়াইল জেলা সমিতি, ঢাকার পক্ষথেকে লোহাগড়া উপজেলায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

নড়াইল সমিতি ঢাকার আয়োজনে ভয়াবহ করোনাভাইরাস আক্রান্ত মোকাবেলা করতে সরকারের পাশাপাশি বিভিন্ন শ্রেনীপেশার মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করে মানুষকে ঘরে ররাখতে চেষ্ঠা করা হচ্ছে। তারই অংশ হিসেবে নড়াইল জেলা সমিতি ঢাকার আয়োজন জেলার চারটি থানার ৩৯ টি ইউনিয়ন এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে আজ লোহাগড়া উপজেলার ১২টি ইউনিয়নেই প্রতি ওয়ার্ডের একজন পরিবারের কাছে খাদ্য সামগ্রী বাড়িতে গিয়ে পৌঁছে দেওয়া হচ্ছে। পরিবার প্রতি পাঁচ কেজি চাউল, দুই কেজি আলু, এক কেজি তৈল,কেজি ডাউল, এক কেজি পিয়াজ, এক কেজি লবন ও একটি সাবান।

সকাল এগারোটায় লোহাগড়া প্রেসক্লাব হল রুমে প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট সালাম খানের সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন নড়াইল জেলা পরিষদের সদস্য শেখ মোহাম্মদ বিপ্লব। উপস্থিত ছিলেন জয়পুর ইউনিয়ন চেয়ারম্যান মো আকতার হোসেন, নড়াইল জেলা সমিতি ঢাকার নির্বাহী সদস্য সৈয়দ হারুন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বদরুল আলম টিটো, যুগ্ম সম্পাদক কাজী আশরাফ, দপ্তর সম্পাদক ওবায়দুর রহমান, নডাইল জেলা সমিতির আজীবন সদস্য ও লোহাগড়া প্রেসক্লাবের নির্বাহী সদস্য সৈয়দ খায়রুল আলম, মো মোস্তফা, মো টিপু প্রমুখ। এ ছাড়া বিভিন্ন ইউনিয়নের সচিব বা প্রতিনিধি উপস্থিত হয়ে স্ব স্ব ইউনিয়নের তালিকা অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণের জন্য গ্রহণ করেন।
নড়াইল সমিতি ঢাকার সভাপতি, সম্পাদক,নির্বাহী কমিটির সদস্য, উপদেষ্টা, আজীবন সদস্য, সাবেক সকল সভাপতি/ সম্পাদক সহ সকল সদস্যদের লোহাগড়া উপজেলার পক্ষথেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানাই।

যাদের একান্ত প্রচেষ্টায় এটি বাস্তবায়ন করা গেল তারা হলেন নড়াইল জেলা সমিতির সভাপতি ইন্জিনিয়ার শৈলেন্দ্র নাথ,সাধারন সম্পাদক লে. কর্নেল (অব:)সৈয়দ হাসন ইকবাল, সাবেক সভাপতি মো শহিদুল ইসলাম, ডা এমএ ওয়াহাব, মেজর জেনারেল আমান হাসান খান, আজীবন সদস্য ডিআইজি শেখ নাজমুল আলম, কর কমিশনার সৈয়দ নুরুল হুদা সহ অন্যরা সহায়তা করেন।

বিষেশ বিবেচনায় (সম্পাদকের ব্যাক্তিগত তহবিল থেকে) উপজেলার আওয়ামীলীগ অফিসের কেয়ার টেকার মাহবুব ত্রাণ পেয়ে বলেন এই মুহূর্তে ঘরে থাকা কর্মহীন মানুষের অনেক উপকার হয়েছে বলে জানিয়েছেন।
কাশিপুর ইউনিয়নের আওয়ামীলীগের প্রবিন সদস্য নির্মল পাল বলেন এই ক্রান্তিকালে নড়াইল জেলা সমিতির সাহায্য সত্যিই আমার অনেক সহযোগিতা হয়েছে আমি কৃতজ্ঞতা জানাই।
সৈয়দ খায়রুল আলম। প্রতিষ্ঠাতা, প্রধান সম্পাদক।
2 বাংলা টিভি।

About Afridi

Check Also

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

ঢাবি ছাত্রলীগ নেতার নেতৃত্বে ছাত্রলীগের পক্ষে শ্যামনগরে আম্পান ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাতক্ষীরা -৪ আসনের মাননীয় …

ঘূর্নিঝড় আম্ফানে ঝুকিপূর্ণ এলাকার মানুষের পাশে ছাত্রলীগ

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে, শ্যামনগর উপজেলা ছাত্রলীগকে সাথে নিয়ে, উপজেলা ও জেলা প্রশাসনের সাথে সমন্বয় করে, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *