Home / খুলনা / নাচোলে করোনাভাইরাস সন্দেহে একটি পরিবার লকডাউন

নাচোলে করোনাভাইরাস সন্দেহে একটি পরিবার লকডাউন

মতিউর রহমান, নাচোল প্রতিনিধি:-চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌর এলাকার নাচোল রেলষ্টেশনের পাশে মোহনবাগান গ্রামের করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে স্থানীয় একটি পরিবারকে লকডাউন করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা,উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের,ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু,নাচোল স্বাস্থ্য প.প. কর্মকর্তা সুলতানা পাপিয়া, নাচোল থানার ওসি সেলিম রেজা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লকডাউনের এ ঘোষণা দেন। এসময় আশেপাশে থাকা অন্যান্য পরিবার গুলোকেও ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকারও অনুরোধ জানান উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিহা সুলতানা জানান, পৌর এলাকার মোহন বাগান পাড়ায় জণৈক ১৮বছরের এক যুবক চট্রগ্রামে রাজমিস্ত্রির কাজ করত। ঐ যুবক ১৩দিন থেকে বাসায় আসার পর,সর্দি,কাশি সহ বেশকিছু রোগে ভুগতেছে। যুবক কে করোনাভাইরাস সন্দেহে এলাকাবাসী ঐ পরিবার কে লক ডাউন করে। পরে উপজেলা প্রশাসন বিষটি জানতে পেরে মঙ্গলবার সকালে ঐ পরিবারের সকল সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয়। তিনি আরো জানান, করোনা সন্দেহ আক্রান্ত ব্যক্তির পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪ দিনের নিত্য প্রয়োজনীয় খাবার সহ আর্থিক সহ যোগিতা প্রদান করা হয়েছে।

এ বিষয়ে নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বলেন,খবর পেয়ে মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন সহ আমরা ঘটনাস্থল গিয়ে ঐ পরিবারটি কে লক ডাউন করি। করোনাভাইরাস সন্দেহ যুবকের পরিবার কে আর্থিক সহ যোগিতা প্রদান করা হয়েছে। নমুনা পরীক্ষা সম্পূর্ন না হওয়া পর্যন্ত পরিবারটি লক ডাউনে থাকবে।

এ বিষয়ে নাচোল স্বাস্থ্য প.প. কর্মকর্তা সুলতানা পাপিয়া জানান,করোনাভাইরাস সন্দেহ যুবকের নমুনা পরীক্ষা রাজশাহী পাঠানো হয়েছে । নমুনা পরীক্ষার রিপোর্টি না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। আপাততো পরিবারটি হোম কোয়ারেন্টাইনে থাকবে।

এ বিষয়ে নাচোল থানার ওসি সেলিম রেজা বলেন, নাচোল থানার মোহনবাগান এলাকার করোনাভাইরাস সন্দেহ পরিবার টি কে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

About বাংলার নিউজ ৭১

Check Also

ডুমুরিয়ার গর্ব ড. বিশ্বজিৎ চন্দ ইউজিসির সদস্য মনোনীত হয়েছেন,উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদের অভিনন্দন

আক্তারুল আলম সুমন ; খুলনা ব্যুরো প্রধান : ডুমুরিয়ার কৃতি সন্তান,সাবেক মন্ত্রী জনাব নারায়ন চন্দ্র …

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

১৩নং গুটুদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মিজানুর রহমান সানার নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচী।

আক্তারুল আলম সুমন-খুলনা ব্যুরো প্রধান: মুজিব শতবর্ষে আহবান ৩ টি করে গাছ লাগান। ১৩ নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *