Home / খুলনা / নাচোল উপজেলা পরিষদ নির্বাচন -২০১৯; নৌকার প্রার্থীর ঘরেই শত্রু আওয়ামীলীগ

নাচোল উপজেলা পরিষদ নির্বাচন -২০১৯; নৌকার প্রার্থীর ঘরেই শত্রু আওয়ামীলীগ

মতিউর রহমান,নাচোল(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থীর ঘরেই শত্রু হয়ে দাঁড়িয়েছে আওয়ামীলীগের দুই নেতা।তবে ঘরের শত্রুকে কিছুই ফ্যাক্টর মনে করছে না নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী। চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারো নৌকার টিকিট পান বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের। নাচোলে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থী আব্দুল কাদেরকে বাগে আনতেই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম ও যুবলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম।মনোনয়ন পত্র দাখিলের পর থেকেই নৌকার প্রার্থী প্রতিপক্ষদের বাগে আনার চেষ্টা করলেও তা ফলপ্রসু হয়নি।দলীয় লোকজন অনেকটাই আশাবাদি ছিল যে গত ৭ মার্চ নৌকার বিরোধী প্রার্থীরা তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিবে।কিন্তু অবশেষে নৌকার বিরোধী প্রার্থীরা তাদের মনোনয়ন প্রত্যাহার না করায় বর্তমানে নাচোল উপজেলা ,পৌর আওয়ামীলীগের তৃনমুল নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সঞ্চার দেখা দিয়েছে।তবে তৃনমুল নেতা কর্মীদের দাবি নৌকার প্রার্থী আব্দুল কাদেরকে ভোটের মাঠে পরাজিত করতেই ঘরের শত্রু হয়ে দাঁড়িয়েছে আওয়ামীলীগের অপর দুই প্রার্থী। এদিকে নৌকার তৃনমুল ভোটাররা বলছে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আব্দুল কাদের। ভোট দিতে হলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আব্দুল কাদেরকেই (নৌকা প্রতীক) এ ভোট দিব ,যার ফলে ঘরের শত্রু ঘরের মধ্যেই হাবুডাবু খাবে।
ফতেপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান ইসরাইল হোসেন জানান, জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আব্দুল কাদের।কাজেই দলীয় লোকজন আব্দুল কাদেরকে নৌকা প্রতীকে ভোট দিবে।যারা দল বুঝেনা,তারা কি করে দলের মর্ম বুঝ। আমি এখন ও আশাবাদি নৌকার বিদ্রোহী প্রার্থীরা তাদের ভুল বুঝতে পেরে নৌকার ছায়াতলে আসবে।
পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু বলেন,আগামী ২৪ মার্চ নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের বিপুল ভোটে জয়লাভ করবে।কোন অপশক্তি তাকে ভোটের মাঠে হারাতে পারবেনা।
এদিকে নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থী আব্দুল কাদের বলেন,আমি আগামী ২৪ মার্চ নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়লাভ করব।দলীয় লোকজন ও সাধারণ ভোটাররা আমার সঙ্গে রয়েছে।যত অপশক্তি নৌকার বিরোধীতা করুক না কেন আগামী ২৪ তারিখে তা ভেস্তে যাবে।
উল্লেখ্য আগামী ২৪ মার্চ নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনীত প্রার্থী আব্দুল কাদের , স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম (মটর সাইকেল),স্বতন্ত্র প্রার্থী আওয়ামীলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম (আনারস),আদিবাসী নেতা বিশ্বনাথ মাহাতো (ঘোড়া) প্রতীক নিয়ে ভোট যুদ্ধ করবেন এবং ১ লক্ষ ৬ হাজার ৬’শ ২০জন ভোটার ৫৫টি ভোট কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

About বাংলার নিউজ ৭১

Check Also

ডুমুরিয়ার গর্ব ড. বিশ্বজিৎ চন্দ ইউজিসির সদস্য মনোনীত হয়েছেন,উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদের অভিনন্দন

আক্তারুল আলম সুমন ; খুলনা ব্যুরো প্রধান : ডুমুরিয়ার কৃতি সন্তান,সাবেক মন্ত্রী জনাব নারায়ন চন্দ্র …

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

১৩নং গুটুদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মিজানুর রহমান সানার নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচী।

আক্তারুল আলম সুমন-খুলনা ব্যুরো প্রধান: মুজিব শতবর্ষে আহবান ৩ টি করে গাছ লাগান। ১৩ নং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *