Home / বাংলাদেশ / দেশের এই মহামারী দুর্যোগে সেলিব্রিটি প্রোডাকশনের নবাব এল.এল.বি সিনেমার টাকা ব্যয় করছেন করোনা মোকাবেলায়

দেশের এই মহামারী দুর্যোগে সেলিব্রিটি প্রোডাকশনের নবাব এল.এল.বি সিনেমার টাকা ব্যয় করছেন করোনা মোকাবেলায়

মাহমুদ খাঁনঃ আসন্ন ঈদুল ফিতরে জনপ্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে ‘নবাব এলএলবি’ ছবি নির্মাণের সব প্রস্তুতি নিয়েছিলেন পরিচালক অনন্য মামুন এবং তার সেলেব্রেটি প্রডাকশন হাউজ। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর পরিকল্পনা থাকলেও মহামারী করোনাভাইরাসের প্রকোপে শুটিং বাতিল হয়। তাই ‘নবাব এলএলবি’ ছবির বাজেটের পুরো টাকাই করোনা মোকাবেলায় ব্যয় করা হচ্ছে।

গত চারদিন ধরে রাজধানীর কুর্মিটোলা, কুয়েত মৈত্রী, আল বারাকাসহ বেশকিছু হাসপাতালে তৎপর চিকিৎসক ও রাস্তায় আইন শৃঙ্খলা বাহিনির সদস্যদের সুরক্ষা নিশ্চিত করতে ২৫ হাজার পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট) বিতরণ করা হয়েছে। আগামিতে এ কার্যক্রম চলমান থাকবে বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন।

এ খবর জানিয়ে তিনি বলেন, ধাপে ধাপে ‘নবাব এলএলবি’ ছবির পুরো বাজেট করোনাভাইরাস মোকাবেলায় ব্যয় করা হচ্ছে। পিপিই ছাড়াও আমরা এক হাজার অসচ্ছল মানুষকে খাবার দিয়েছি। আমিসহ সেলেব্রেটি প্রোডাকশন তত্ত্বাবধানে যিনি আছেন, তিনি সামনে না এলেও এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এ কার্যক্রমে শাকিব খানের পূর্ণ সমর্থন দিয়েছেন বলে জানান অনন্য মামুন। তিনি বলেন, দেশের পরিস্থিতি যখনই স্বাভাবিক হবে, তখনই শুটিংয়ে যাবো। তার আগে এ ক্রান্তিকালে আপাতত ছবির যে বাজেট রাখা হয়েছিল ওই অর্থ পুরোটাই ধাপেধাপে ব্যয় করা হচ্ছে। শাকিব ভাই খুবই আন্তরিকতার সাথে এতে সাপোর্ট দিয়েছেন।

সোমবার বিকেলে শাকিব খান বলেন, করোনাভাইরাসের কারণে সৃষ্ট সংকটে প্রত্যেক সামর্থ্যবানদের উচিত তার কাছের মানুষগুলো যেন ভালো থাকে সেটা নিশ্চিত করা। আমি শুরু থেকেই এ ব্যাপারে সচেষ্ট।

তিনি বলেন, দেশের যেহেতু ক্রাইসিস মোমেন্ট তাই এ সময়ে ‘নবাব এলএলবি’ ছবির কোনো শিল্পী, টেকনিশিয়ানের টাকা নিয়ে বসে থাকার দরকারও নেই। এই টাকাটাই করোনার সাহায্যার্থে দেয়া হচ্ছে। এর মাধ্যমে কিছু ডাক্তার, আইন শৃঙ্ক্ষলার কাজে নিয়োজিতসহ সাধারণ মানুষ উপকৃত হবে। তবে এ সাহায্য যেন লোক দেখানো পাব্লিসিটি না হয়ে মানুষের নিঃস্বার্থ উপকার করা হয় সেদিকেও খেয়াল রাখতে বলেছি।

অনন্য মামুনের পরিচালনায় সেলেব্রেটি প্রোডাকশনের ‘নবাব এলএলবি’ ছবিতে শাকিব খান ছাড়াও থাকছেন মাহিয়া মাহি ও স্পর্শিয়া।

About Afridi

Check Also

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন …

গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগান কে ধারণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

খাঁন‌ মাহমুদ আজ ২৬ জুন বেলা ১০ টায় মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *