Home / বাংলাদেশ / নোয়াখালী আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রস্তুতি শেষ

নোয়াখালী আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনের প্রস্তুতি শেষ

খান মাহমুদ:নোয়াখালী বুধবার দীর্ঘ পাঁচ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নোয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

সকাল ১০টায় নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে এই সম্মেলন শুরু হবে। ২০১৪ সালের ১৫ নভেন্বর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
এই সম্মেলন উপলক্ষে গতকাল বিকালে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে জেলা আওয়ামীলীগ।

সংবাদ সম্মেলনে জানানো হয় অনুষ্ঠান প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল।

পানি সম্পদ উপমন্ত্রী ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে বলেন, এই উপ মহাদেশে আওয়ামীলীগ এক প্রচীনতম দল। এই দলটি সবসময় গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হয়।
এই দলে একাধিক প্রার্থী থাকতেই পারে। গঠনতন্ত্র অনুসরন করে এবং কাউন্সিলর ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আগামীকাল নোয়াখালীর নতুন নেতৃত্ব ঘোষণা করা হবে।

এই সময় জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, এইচ এম ইব্রাহিম এমপি, মামনুর রশিদ কিরণ এমপি,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জেহান,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শিহাব উদ্দিন শাহিন,শহর আওয়ামীলীগের আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের আহবায়ক ইমন ভট্ট সহ জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। একরামুল করিম চৌধুরী বলেন, সম্মেলনের সকল প্রস্তুতি সুচারু ভাবে সম্পন্ন করা হয়েছে।

About Afridi

Check Also

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন …

গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগান কে ধারণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

খাঁন‌ মাহমুদ আজ ২৬ জুন বেলা ১০ টায় মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *