Home / বাংলাদেশ / নোয়াখালীতে অস্ত্র সহ জলদস্যু আটক

নোয়াখালীতে অস্ত্র সহ জলদস্যু আটক

 

 

খাঁন মাহমুদ:নোয়াখালী হাতিয়ার গুল্লাখালি খাল থেকে পাঁচটি ধারালো অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে এক জলদস্যু আটক করে হাতিয়া কোস্টগার্ড।

আজ রবিবার নোয়াখালীর হাতিয়া উপজেলার বুড়িরখাল এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে। এসময় তার আস্তানায় অভিযান চালিয়ে দেশীয় ৫টি রামদা উদ্ধার করেছে কোস্টগার্ড।

আটককৃত ডাকাত জামাল সরদার(৪৫), বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জোড়খালী গ্রামের মৃতঃ সেকান্তর হোসেনের ছেলে।

হাতিয়া কোস্ট গার্ডের সূত্রে জানা যায়, জল দস্যু জামাল এর নেতৃত্বে একদল ডাকাত হাতিয়া গুল্লাখালিতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত সর্দার মো. জামালকে (৪৫) পাঁচটি দেশীয় অস্ত্রসহ আটক করে এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়।

এব্যাপারে হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেঃ মোঃ সাব্বির আহম্মেদ জানান, জামাল তার বাহিনী নিয়ে দীর্ঘদিন ধরে হাতিয়ায় নদীতে তারা ডাকাতি করে আসছে পরে গুলিয়াখালি ডাকাতির প্রস্তুতি নিলে আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে থানায় পেরণ করি।
তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

About Afridi

Check Also

নির্বাচিত জেলা গভর্নর ও কাউন্সিল সেক্রেটারীকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন

আজ ১৩-০৬-২০২০ লায়ন্স টাওয়ার, আগারগাঁও, ঢাকায় লায়ন্স মাল্টিপল জেলা ৩১৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের …

মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ আসে বলে …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *