Home / বাংলাদেশ / নোয়াখালীতে অস্ত্র সহ জলদস্যু আটক

নোয়াখালীতে অস্ত্র সহ জলদস্যু আটক

 

 

খাঁন মাহমুদ:নোয়াখালী হাতিয়ার গুল্লাখালি খাল থেকে পাঁচটি ধারালো অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে এক জলদস্যু আটক করে হাতিয়া কোস্টগার্ড।

আজ রবিবার নোয়াখালীর হাতিয়া উপজেলার বুড়িরখাল এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে। এসময় তার আস্তানায় অভিযান চালিয়ে দেশীয় ৫টি রামদা উদ্ধার করেছে কোস্টগার্ড।

আটককৃত ডাকাত জামাল সরদার(৪৫), বুড়িরচর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জোড়খালী গ্রামের মৃতঃ সেকান্তর হোসেনের ছেলে।

হাতিয়া কোস্ট গার্ডের সূত্রে জানা যায়, জল দস্যু জামাল এর নেতৃত্বে একদল ডাকাত হাতিয়া গুল্লাখালিতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাত সর্দার মো. জামালকে (৪৫) পাঁচটি দেশীয় অস্ত্রসহ আটক করে এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যায়।

এব্যাপারে হাতিয়া কোস্টগার্ড স্টেশন কমান্ডার লেঃ মোঃ সাব্বির আহম্মেদ জানান, জামাল তার বাহিনী নিয়ে দীর্ঘদিন ধরে হাতিয়ায় নদীতে তারা ডাকাতি করে আসছে পরে গুলিয়াখালি ডাকাতির প্রস্তুতি নিলে আমরা গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে থানায় পেরণ করি।
তিনি আরো বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

About Afridi

Check Also

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন …

গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগান কে ধারণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

খাঁন‌ মাহমুদ আজ ২৬ জুন বেলা ১০ টায় মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *