Home / বাংলাদেশ / নোয়াখালীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার

নোয়াখালীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার

নোয়াখালীতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ১, অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধা


খান মাহমুদ : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়াতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে হত্যা, মাদক ও দুস্যতাসহ মোট ১৩ মামলার আসামি রতন মিয়া নিহত হয়েছে। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশী অস্ত্র , চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি কার্তুজের খোসা, ৩১পিচ ইয়াবা উদ্ধার করা হয়। নিহত রতন মিয়া সোনাইমুড়ী উপজেলার সোনাপুর ইউনিয়নের মাহতাবপুর গ্রামের রহমত উল্যার ছেলে। সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ জানান, ১৩ মামলার আসামি রতন মিয়া কে শনিবার বিকেলে পুলিশ গ্রেপ্তার করে রাতে অস্ত্র ও মাদক উদ্ধারে তাকে নিয়ে পাশ্ববর্তী আমিশাপাড়া ইউনিয়নের পদিপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির পাশে খালপাড় এলাকায় গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ ও পাল্টা ৪৬ রাউন্ড গুলি করে । এসময় রতন মিয়া গুলিবিদ্ধ হয় তাকে গুরুতর আহত অবস্থায় রাতে নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হলে সেখানে সে মারা যায়। বন্দুকযুদ্ধ চলাকালে পুলিশের তিন সদস্য এস আই নাজমুল, এসআই উজ্বল ও কনস্টেবল জসিম আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি পাইপ গান, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি খোসা ও ৩১ পিচ ইয়াবা উদ্ধার করে।
ওবায়দুল কাদের এমপি পুনরায় আ’লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায়

About Afridi

Check Also

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন …

গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগান কে ধারণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

খাঁন‌ মাহমুদ আজ ২৬ জুন বেলা ১০ টায় মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *