Home / বাংলাদেশ / নোয়াখালীতে স্ত্রীর শরীরে খুন্তির ছ্যাঁকা দেওয়া সেই স্বামী গ্রেপ্তার

নোয়াখালীতে স্ত্রীর শরীরে খুন্তির ছ্যাঁকা দেওয়া সেই স্বামী গ্রেপ্তার

 

নোয়াখালীতে স্ত্রীর শরীরে খুন্তির ছ্যাঁকা দেওয়া সেই স্বামী গ্রেপ্তার

খান মাহমুদ : নোয়াখালীতে যৌতুকের জন্য স্ত্রীর মাথার চুল কেটে দিয়ে এবং গরম খুন্তি দিয়ে সারা শরীর ঝলসে দেওয়ার ঘটনায় অভিযুক্ত প্রবাসী মোশারফ হোসেন ওরফে উজ্জ্বলকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার রাত ১১ টার দিকে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।নোয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী মো. আবদুর রহীম জানিয়েছেন, বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে মোশাররফকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি সৌদি আরব চলে যেতে চেয়েছেন।
এলাকাবাসী থেকে জানা যায় নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নের ওই নারীর সঙ্গে ২০০৯ সালের ৮ অক্টোবর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের খানপুর গ্রামের আবদুল মতিনের ছেলে মোশাররফ হোসেন উজ্জ্বলের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের একটি ছেলেও হয়, যার বয়স এখন ৫ বছর।ওই গৃহবধূ ও তার স্বজনরা জানান, বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন চালিয়ে আসছিল উজ্জ্বল। বিদেশ যাওয়ার জন্য কয়েকবার তাকে টাকাও দেওয়া হয়। দুই মাস আগে সৌদি আরব থেকে ফিরে উজ্জ্বল আবারও যৌতুকের জন্য স্ত্রীর উপর নির্যাতন শুরু করেন।গত বুধবার রাতে জেলা শহরের বছিরার দোকান এলাকায় ভাড়া বাসায় স্ত্রীর মাথার চুল কেটে দিয়ে গরম খুন্তি দিয়ে সারা শরীর ঝলসে দেন উজ্জ্বল। এক পর্যায়ে বাবার বাড়িতে পালিয়ে যান কলি। চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও সন্ত্রাসী নিয়ে উজ্জ্বল হামলা চালিয়েছে বলে অভিযোগ পরিবারের।এ ঘটনায় মঙ্গলবার নোয়াখালীর সুধারাম থানা মামলা করেন ভুক্তভোগীর বাবা ইউছুফ আলী।

About Afridi

Check Also

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – বন্যা কবলিত গ্রাম বাসিদের এান বিতরন।

“পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত বন্যা কবলিত গ্রাম বাসিদের মাঝে এান সামগ্রী বিতরন কার্যক্রমে আজ …

দেশের সর্বপ্রথম নিজস্ব অর্থায়নে নিরবিচ্ছিন্নভাবে সেন্ট্রাল অক্সিজেন সমৃদ্ধ ১৪টি আইসোলেশন বেডের ব্যবস্থা নিশ্চিত করেছেন- এইচ এম ইব্রাহিম এমপি।।

খান মাহমুদঃ বর্তমান (কোভিড-১৯) পরিস্থিতিতে চাটখিল নোয়াখালী-১ সংসদীয় আসনের করোনা আক্রান্ত রোগীদের প্রয়োজনবোধে নিরবিচ্ছিন্ন অক্সিজেন …

গাছ লাগান পরিবেশ বাঁচান এই স্লোগান কে ধারণ করে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করলো সোনাইমুড়ী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ

খাঁন‌ মাহমুদ আজ ২৬ জুন বেলা ১০ টায় মুজিব শতবর্ষে সারাদেশে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচীর অংশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *