Home / প্রচ্ছদ / পাইকগাছায় আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

পাইকগাছায় আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

পাইকগাছা প্রতিনিধিঃ এন.কে রায়ঃ পাইকগাছা উপজেলা প্রসাশন কর্তৃ ক আয়োজিত র‌্যালি, আলোচনা সভা, স্মরণিকার মোড়ক উন্মোচন, হুইল চেয়ার, শীতবস্ত্র ও পরিচয় পত্র বিতরণের মধ্য দিয়ে ২৮তম আন্তর্জাতিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা দপ্তরের উদ্যোগে এক র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসানের সভাপতিত্বে “অভিগম্য আগামীর পথে” প্রতিপাদ্য বিষয়ের উপর আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না।

পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ছিলেন, ওসি (তদন্ত) মোঃ রহমত আলী, শিবসা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি, সাধারণ সম্পাদক ও প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, ভারপ্রাপ্ত মেয়র আসমা আহমেদ, ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্টের সভাপতি প্রজিৎ রায় ও মুক্তিযোদ্ধা সরদার মোহাম্মদ নাজিম উদ্দীন। বক্তব্য রাখেন, আজিবর রহমান, গোপাল চন্দ্র মন্ডল ও সফল প্রতিবন্ধী ব্রজেন মন্ডল।

অনুষ্ঠানে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, শীতবস্ত্র ও পরিচয় পত্র বিতরণ এবং দিবসটি উপলক্ষে ব্রততী রায় শিশু ও প্রতিবন্ধী কল্যাণ ট্রাস্ট কর্তৃক প্রকাশিত বিশেষ স্মরণিকা “প্রতিকার” এর মোড়ক উন্মোচন করা হয়।

About বিশেষ প্রতিনিধি

Check Also

থুকড়া জনতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত।

রিপোর্টার :: সাব্বির রানা থুকড়া জনতা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ ডুমুরিয়া, খুলনা -এর …

ডুমুরিয়ায় ফ্রি রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত

রিপোর্টার- সাব্বির হোসেন, ডুমুরিয়া,খুলনা। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। বিনামূল্যে রক্তের গ্রুপ জেনে নিন …

বাংলাদেশের জনপ্রিয় মুফাসসির ডঃ মিজানুর রহমান আজহারীর নোয়াখালীতে আগমনে নোয়াখালী বাসী প্রস্তুত

শাহরিয়ার আহমেদ সবুজ ::বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে আলোচিত ও জনপ্রিয় তরুণ মুফাসসীর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন, ইসলামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *