Home / প্রচ্ছদ / পাইকগাছায় ভূয়া র‌্যাব সদস্য আটক

পাইকগাছায় ভূয়া র‌্যাব সদস্য আটক

পাইকগাছা প্রতিনিধিঃ এন.কে রায়ঃ খুলনার পাইকগাছায় ভুয়া র‌্যাব সদস্য পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে রিপন ওরফে হালিম মালী নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। সোমবার (২৪ ফেব্রুয়ারি) আটকের পর এ ব্যাপারে বিকালে থানায় মামলা হয়েছে। সে উপজেলার শ্যামনগর গ্রামের মোহর আলীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, উপজেলা মৎস্য অধিদপ্তর থেকে বিষ্ণুপুর গ্রামের মৃত বক্স গাজীর ছেলে কামরুল গাজীকে ১ লাখ ৭০ হাজার টাকা অনুদান দেওয়ার কথা বলে ১০ হাজার টাকা দাবি করে প্রতারক হালিম।

সোমবার সকালে ইসলামী ব্যাংক, পাইকগাছা শাখার সামনে লেনদেন করার সময় কামরুলের বোন তমা আক্তার পুলিশকে খবর দেয়। এ সময় ঘটনাস্থলে পুলিশ ১২শ টাকাসহ প্রতারক হালিমকে আটক করে। এ সময় খড়িয়া গ্রামের দরবেশ আলী সানার পুত্র রুহুল সানা অভিযোগ করে বলেন, থানা থেকে পিকআপ ভ্যান ছাড়ানোর নামে ৪৫ হাজার টাকা আমার কাছ থেকে হাতিয়ে নিয়েছে প্রতারক হালিম। সে বিভিন্ন জায়গায় র‌্যাব, পুলিশ, সেনাবাহিনীসহ গোয়েন্দা বিভাগের অফিসার পরিচয় দিয়ে এ ধরনের কর্মকাণ্ড করে বলে অভিযোগকারীরা পুলিশকে জানায়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধৃত রিপন একজন প্রতারক। তদন্তের পর এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

About বিশেষ প্রতিনিধি

Check Also

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ:খুলনা জেলার অন্তর্গত ডুমুরিয়া উপজেলা শাখার কমিটি গঠন।

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ:খুলনা জেলার অন্তর্গত ডুমুরিয়া উপজেলা শাখা গঠন করা হয়েছে। বঙ্গবন্ধু ছাত্র পরিষদের খুলনা …

How To Write An paper About Yourself For A Scholarship College

Nor do I have to halt and do investigate mid-way as a result of the …

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে খুলনা জেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত।

——(খুলনা ব্যুরো প্রধান-আক্তারুল আলম সুমন) আগামী ১৭ ই মার্চ স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *