Home / প্রচ্ছদ / পাইকগাছায় সকাল থেকে গাড়ী বন্ধ, কোন উদ্দ্যেগ নেই প্রসাশনের, সাধারণ যাত্রী চরম দুর্ভোগে..

পাইকগাছায় সকাল থেকে গাড়ী বন্ধ, কোন উদ্দ্যেগ নেই প্রসাশনের, সাধারণ যাত্রী চরম দুর্ভোগে..

পাইকগাছা প্রতিনিধিঃ এন.কে রায়ঃ গতকাল সকালের ঘটনার জের ধরে পাইকগাছায় সকাল থেকে গাড়ী রাস্তার উপর আড়াআড়ি করে রেখেছে বিক্ষুব্ধ শ্রমিকরা। ফলে সকল ধরণের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। পাইকগাছা থেকে  সকল রুটের গাড়ি সহ ছোট ছোট যানবাহন বন্ধ রয়েছে। চরম ভোগান্তিতে যাত্রীসাধারণ। এমন কি রোগীবাহী এ্যামবুলেন্স যেতে পারছেনা।

গতকাল সকালের ঘটনাঃ উপজেলা পশু সম্পদ হাসপাতালের সামনে ঢাকাগামী ঈগল পরিবহন সাইক মুন্তছির সাব্বির নামে এসএসসি পরিক্ষার্থীকে চাপা দেয়। সাব্বির এখন খুলনায় একটি বেসরকারী হাসপাতালে ভর্তি আছে। তার অবস্থা আশঙ্খাজনক। দূর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা এসে ঈগল পরিবহনের কাউন্টার ভাংচুর ও আসবাবপত্রে আগুন ধরিয়ে দেয়। সেখান থেকে ছাত্ররা বাসস্টান্ড জিরোপয়েন্টে কয়েকটি গাড়ি ভাংচুর করে এবং বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে সে সময় পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর  ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু এবং পুলিশের উদ্ধতন কর্মকর্তাদের আহবানে শিক্ষার্থীরা চলেযায়।

তার পর শ্রমিকরা তাদের গাড়ী ভাংচুরের অভিযোগে রাস্তার উপর গাড়ী আড়াআড়ি করে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয় এ রিপোর্ট লেখা পর্যন্ত রাস্তার উপর গাড়ি সে ভাবে ছিল। খুলনা-পাইকগাছা ও কয়রা-পাইকগাছার রুটের ১৬৭ টা গাড়ি বন্ধ রয়েছে। মাছ ও কাকড়া বাহী ট্রাক গুলো জিরো পয়েন্টে অবস্থান করছে কিন্তু গন্তব্যে যেতে পারছেনা। চরম ভোগান্তিতে আছে যাত্রী সাধারণ।

খুলনা জেলা বাস মিনিবাস মালিক সমিতির পাইকগাছা শাখার লাইন সেক্রেটারি মোঃ জাহিদুল ইসলাম বলেন, সকালে কোন কারণ ছাড়ায় আমাদের গাড়ী ভাংচুর করেছে ছাত্ররা। আমাদের উদ্ধতন নেতাদের বিষটি জানানোর পর তারা এসে দেখে গেছে কিন্তু প্রশাসন সহ কেউ আমাদের ডেকে কোন প্রকার মিমাংসার উদ্যোগ নেয়নি। উদ্ধতন নেতাদের নির্দ্দেশ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

খুলনা বিভাগীয় শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন বিল্পব বলেন, বিষটি জানার পর আমরা খুলনা থেকে পাইকগাছায় যায়ে সব কিছু পরিদর্শন করেছি কিন্তু প্রশাসন সহ কোন নেতা আমাদের এখনো স্বরন করেনি।

ওসি আমিনুল ইসলাম বিল্পব বলেন, আমি ইউনো মহাদয় কে বিষয়টি সুরাহা করার জন্য অনুরোধ করেছি। উনি বিষটি সামাধানের চেষ্টা করছেন।

খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, বিষটি আমি দেখছি।

About বিশেষ প্রতিনিধি

Check Also

মান্দায় বন্যা কবলিত অঞ্চল পরিদর্শন করলেন বিএনপির নেতা মকলেছুর রহমান

শাহাদৎ রাজীন সাগর, স্টাফ রিপোটারঃ নওগাঁর মান্দায় ভারি বর্ষণ ও উজান থেকে ধেয়ে আসা পানির …

কুষ্টিয়া শহরের প্রসিদ্ধ মিষ্টান্ন ও খাবার প্রতিষ্ঠান আলোকিত মৌবন।

একটি মানুষ। সাফিনা আনজুম জনী Safina Anzum Jony। কিন্ত তিনি অনেকের কাছে আলোকবর্তিকা হিসেবেই উপাখ্যান। …

আজ পাইকগাছা পৌরসভার মাধ্যমে নবলোক এর হাইজিন কিট বিতরণ

পাইকগাছা প্রতিনিধিঃ এন.কে রায়ঃ আজ পাইকগাছা পৌরসভার ২টি (৩,৪)ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর দ্বয় নিজ নিজ ওয়ার্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *