Home / প্রচ্ছদ / প্রেমঘটিত কারণে তরুণীর আত্মহত্যা

প্রেমঘটিত কারণে তরুণীর আত্মহত্যা

তালায় প্রেম ঘটিত কারণে পূজা বিশ্বাস (১৫) নামে ৯ম শ্রেণীর এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ৩ টার দিকে উপজেলার শ্রীমন্তকাঠী গ্রামে। ঘটনায় এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়,উপজেলার শ্রীমন্তকাটি গ্রামের অমল বিশ্বাসের মেয়ে পার্শ্ববর্তী জালালপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী পূজা বিশ্বাসের সাথে একই এলাকার ভোলা নাথ হালদারের ছেলে খুলনা বিএল কলেজের অনার্সের ছাত্র রাজু হালদারের প্রেমের সম্পর্ক চলে আসছিল। বিষয়টিতে তাদের পরিবারের সায় ছিলনা। তারা যেন একে অন্যের সাথে কোন প্রকার যোগাযোগ করতে না পারে তার জন্য ব্যাপক নজরদারি করে। এর আগে পূজাকে রাজুর দেওয়া একটি মোবাইল ফোনের কথা পরিবারকে জানালে তা রাজুর পরিবারকে ফিরিয়ে দেয়া হয়। এরপরও রাজু বিভিন্ন সময় পূজাকে রাস্তাঘাটে বিরক্ত করত। সর্বশেষ এনিয়ে রাগে,দুঃখে,ক্ষোভে পূজা ২৩ জুলাই সন্ধ্যায় গলায় রশি দিয়ে আত্নহত্যার প্রচেষ্টা চালায়। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে তালা হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর শুক্রবার দুপুর ৩ টার দিকে পূজার মৃত্যু হয়।

এরপর পুলিশ সেখান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করে তার গ্রামের বাড়ি শ্রীমন্তকাটি পাঠিয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। এদিকে ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে পূজার আত্নহত্যা নিয়ে এলাকায় অপপ্রচার শুরু হয়েছে বলেও অভিযোগ করা হয়েছে।

About লালবাগ প্রতিনিধি

Check Also

ডুমুরিয়ার আন্দুলিয়াতে জাতীয় শোক দিবস পালন।

রিপোর্টার… সঞ্জয় জোদ্দার… ডুমুরিয়া,খুলনা। আজ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে, গাজী মনিরুজ্জামান সদস্য,রঘুনাথপুর …

রিপোর্টার… সঞ্জয় জোদ্দার… ডুমুরিয়া,খুলনা। আজ ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে, গাজী মনিরুজ্জামান সদস্য,রঘুনাথপুর …

ডুমুরিয়ায় পাবলিক বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টার… সঞ্জয় জোদ্দার…. ডুমুরিয়া,খুলনা। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং পবিত্র গীতা পাঠ করার মাধ্যমে ঈদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *