Home / খুলনা / বরিশাল ৬ আসনে নৌকার প্রার্থী চেয়ে সাংবাদিক সম্মেলন।

বরিশাল ৬ আসনে নৌকার প্রার্থী চেয়ে সাংবাদিক সম্মেলন।

 

ডেস্ক রিপোর্ট…
ঢাকাস্থ্য আওয়ামীলীগ সমর্থক গোষ্ঠীর উদ্যোগে বরিশাল ৬ আসনের জন্য আওয়ামীলীগ থেকে প্রার্থী চেয়ে মনোনয়ন দাবী করে সাংবাদিক সম্মেলন করেছে বাকেরগঞ্জ আওয়ামীলীগ সমর্থক গোষ্ঠী।
শুক্রবার ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর রুনি মিলনায়তনে উক্ত সাংবাদিক সম্মেলনে সভাপত্বিত করেন অত্র সংগঠনের সভাপতি এ্যাডঃ ইসমাইল হোসেন হাওলাদার। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ এর উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাষ্টের আজীবন সদস্য, আলহাজ্ব মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব (অবঃ) গোলাম মোস্তফা কামাল। ডঃ প্রফেসর দীপক কুমার দাস। সংবাদ সন্মেলনে আরো উপস্থিত ছিলেন এ্যাডঃরুহুল আমিন ঝন্টু (সাবেক সহ-সম্পাদক) উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ, বক্তব্য রাখেন মোঃআলতাব হোসেন, লায়ন মোঃ হারুন অর রশিদ সিনিয়র সহ সভাপতি ঢাকাস্থ বাকেরগঞ্জ আওয়ামী সমর্থক গোষ্ঠী, সাংগঠনিক সম্পাদক এম, আর জয় সিকদার এবং সাংবাদিক সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।
লিখিত বক্তব্যে বক্তারা আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার নিকট দাবী করে বলেন বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে এবার যেনো অবশ্যই আওয়ামীলীগ থেকে প্রার্থীতা ঘোষণা করা হয়।
কারন বিগত দশ বছর সারা বাংলাদেশ ব্যপক উন্নয়ন সাধিত হলেও উক্ত আসনের জনগন উন্নয়ন থেকে বন্চিত হয়েছে। কারন জাপা থেকে এ বি এম রুহুল আমিন হাওলাদার ও তার স্ত্রী নাসরিন জাহান রত্না আমিন অত্র এলাকায় সংসদ সদস্য থাকা অবস্থায় এলাকার জনগনের সাথে তারা কোন সুসম্পর্ক রাখেনি। এমনকি উন্নয়ন মূলক কোন কাজও করেননি। যার ফলে এলাকার জনগনের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে এবং তাদের দুজনের উন্মসিক মনোভাব ও জনবিচ্ছিন্নতার করনে বঙ্গ বন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সারাদেশে ব্যাপক উন্নয়ন করলেও এক্ষেত্রে উন্নয়নের ছোয়া থেকে বাকেরগঞ্জবাসী সম্পূর্নভাবে বন্চিত হয়েছে।
লিখিত বক্তব্য উপস্থাপন করেন আলহাজ্ব মোঃ আব্দুল হক, সাধারন সম্পাদক বাকেরগঞ্জ আওয়ামীলীগ সমর্থক গোষ্ঠী। সংবাদ সম্মেলনটি পরিচালনা করেন আব্দুল মোতালেব বাদশা এবং উপস্থাপনায় ছিলেন মোঃ হাসান শহিদ সরকার।

About বাংলার নিউজ ৭১

Check Also

শাহীনের ছিনতাইকৃত ভ্যান সহ আসামি আটক।

*** শাহীনের ছিনতাইকৃত ভ্যানসহ আসামীদের গ্রেফতার করল সাতক্ষীরা জেলা পুলিশ **** জনাব মোঃ সাজ্জাদুর রহমান …

রাজশাহী গোদাগাড়ীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত – ২

  মিনাল ইসলাম,গোদাগাড়ী প্রতিনিধি: গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩ …

খুলনার ডুমুরিয়ায় উপজেলা চেয়ারম্যান হলেন স্বতন্ত্র প্রার্থী এজাজ।

খুলনার ডুমুরিয়া উপজেলার চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গাজী এজাজ আহমেদ। প্রতিদ্বন্দ্বী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *