Home / বাংলাদেশ / মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ আসে বলে নিশ্চিত করেছেন মেয়র। জানা যায়, তিনি ঢাকা ইউনাইটেড হাসপাতালে করোনা টেস্ট করালে তার পজিটিভ আসে। বর্তমানে তিনি বাড়িতে আইসোলেশনে রয়েছেন। মেয়র শাহিন এর সুস্থতা জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃ পারভেজ বেপারী।

এ প্রসঙ্গে পারভেজ বেপারী বলেন, মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন অত্যন্ত ভালো একজন মানুষ, তিনি সারাজীবন মানুষের সেবা করে গেছেন। তিনি মানুষের সেবার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা মিরকাদিম এর মানুষ চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

পারভেজ বেপারী আরও বলেন, আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় ভাই মেয়র শহিদুল ইসলাম শাহীন এর সুস্থতা কামনা করছি ও মিরকাদিম সহ দেশবাসীর কাছে অনুরোধ করছি, আপনারা আমার ভাই এর জন্য দোয়া করবেন, তিনি জেনো অচিরেই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন এবং বাকী জীবন টাও জেনো সুস্থ থেকে মিরকাদিম এর মানুষের সেবা করতে পারেন।

About admin

Check Also

নির্বাচিত জেলা গভর্নর ও কাউন্সিল সেক্রেটারীকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন

আজ ১৩-০৬-২০২০ লায়ন্স টাওয়ার, আগারগাঁও, ঢাকায় লায়ন্স মাল্টিপল জেলা ৩১৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

করোনায় সরকার ঘোষিত নিয়ম না মেনে চললে দন্ড বিধি আইনে শাস্তির বিধান নিম্নরুপ

মোঃ মহসীনঃ ধারাঃ ২৬৯। কোন কার্য দ্বারা জীবনের পক্ষে বিপজ্জনক কোন রোগের সংক্রমন ছড়াইতে পারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *