Home / খুলনা / রাজশাহী গোদাগাড়ীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত – ২

রাজশাহী গোদাগাড়ীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত – ২

 

মিনাল ইসলাম,গোদাগাড়ী প্রতিনিধি:
গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার দিকে এবং বিকেল ৫ টার দিকে এই দুটি দুর্ঘটনা ঘটে।

বাসুদেবপুর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান বেবী জানান, আম ববোঝাই একটি বড় ভুটভুটি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে চব্বিশনগর সেজান জুস কোম্পানীর দিকে যাওয়ার সময় গোদাগাড়ী উপজেলার ঘনশ্যামপুর গোরস্থান সংলগ্ন পুকুরে উল্টিয়ে গিয়ে ঘটনাস্থলে চালক নিহত হয়। এতে হেলপারসহ দুজন আহত হয়। পরিবারের লোকজন রাতেই লাশ নিয়ে চলে যায় এবং আহতদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপর দিকে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা অাদর্শ ডিগ্রী কলেজ সংলগ্ন রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহসড়কে সড়ক দূর্ঘটনায় এক যুবক আহত হলে ফায়ারসার্ভিস কর্মী ও পুলিশ সদস্যর সহায়তায় গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক যুবককে মৃত ঘোষনা করে। তার পরিচয় এখনো পাওয়া যায়নি।

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন,মাটিকাটা ইউনিয়নের বাইপাস এলাকায় রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহসড়কের পার্শ্বে অজ্ঞাত এক যুবককে পা ভাঙ্গা অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে আমরা উদ্ধার করে হাসপাতেলে নিয়ে যাওয়ার পরে মারা যায়। এদিকে বাসুদেবপুর ইউনিয়নের ঘনশ্যামপুর এলাকায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে উপজেলার একজন ভুটভুটি চালক নিহত হয়। তবে নিহত দুজনের পরিচয় এখুন পর্যন্ত পাওয়া যায়নি।

 

About বাংলার নিউজ ৭১

Check Also

পাটকেলঘাটায় পিকাপের ধাক্কারয় আহত ২ নিহত ১ জন

সাতক্ষীরার সংবাদঃ আজ সকাল আনুমানিক ৬:৪০ মিনিট রোজ বুধবার সাতক্ষীরা পাটকেলঘাটার কুমিরা কলেজ সংলগ্ন স্থানে …

ডুমুরিয়ার আন্দুলিয়াতে প্রাচীন মন্দির সংস্কার।

রিপোর্টার… সঞ্জয় জোদ্দার… ডুমুরিয়া,খুলনা। ডুমুরিয়ার আন্দুলিয়া হিন্দুপাড়ায় বহু প্রাচীনতম মন্দির।যা সংস্কারের অভাবে পড়ে রয়েছে,বহু দিন …

খুলনার কয়রায় শিক্ষার্থীকে মেরে চেয়ার কাঁধে গ্রাম ঘোরালেন শিক্ষক।

রিপোর্টার… সঞ্জয় জোদ্দার… ডুমুরিয়া,খুলনা। কয়রা উপজেলায় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া শিশু শিক্ষার্থীকে মেরে আহত করার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *