Home / খুলনা / লায়ন ক্লাব অব ঢাকা ক্য্যাপিটাল গার্ডেন ও নিরাপদ সড়ক চাই নিসচার নড়াইল জেলা কমিটির পক্ষথেকে লোহাগড়ার উন্নয়ন সাংস্কৃতিক মেলায় অংশগ্রহন।

লায়ন ক্লাব অব ঢাকা ক্য্যাপিটাল গার্ডেন ও নিরাপদ সড়ক চাই নিসচার নড়াইল জেলা কমিটির পক্ষথেকে লোহাগড়ার উন্নয়ন সাংস্কৃতিক মেলায় অংশগ্রহন।

 

উন্নয়ন সাংস্কৃতিক মেলা উপলক্ষে লোহাগড়ার উন্নয়ন সাংস্কৃতিক মেলা ২০১৮ নিরাপদ সড়ক চাই নিসচার নড়াইল জেলা কমিটি ও লায়ন ক্লাব অব ঢাকা ক্য্যাপিটাল গার্ডেন এর পক্ষথেকে স্টল নেওয়া হয়েছে।ফ্রি গাছের চারা বিতরন, ফ্রি ব্লাড গ্রপিং এবং মেলায় আগত সবাইকে সড়ক নিরাপত্তার উপর লিপলেট বিতরন করা হয়েছে। বিকাল চার টায় জেলা প্রশাসক আনজুমান আরা প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ফকির মফিজুল হক, সহকারী কমিশনার ভুমি এসএম আরাফাত হোসেন, সাবেক চেয়ারম্যান অজয় মজুমদার, প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ মোস্তাইন বিল্লাহ, কৃষি অফিসার সমেরুন বিশ্বাস, নিসচার জেলা সভাপতি ও লায়ন ক্লাব অব ঢাকা ক্য্যাপিটাল গার্ডেন এর সদস্য লায়ন সৈয়দ খায়রুল আলম, নবগংঙ্গা কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান সালেহা বেগম,পাইলট স্কুরের প্রধান শিক্ষক এসএম হায়াতুজ্জামান,বিএমলিয়াকত হাসান প্রমুক। উন্নয়ন মেলায় সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ২১টি স্ট্রল অংশ নেয়।এর আগে সকাল ১১ টায় একটি উন্নয়ন মেলা উপলক্ষে র্যালি অনুষ্ঠিত হয় তাতে লায়ন ক্লাব অব ঢাকা ক্য্যাপিটাল গার্ডেন এর প্রেসিডেন্ট লায়ন খান আক্তারুজ্জামান এমজিএফ এর সহযোগিতায় মেলায় এবং র্রালিতে অংশ নেওয়া হয়।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র।

About সৈয়দ খায়রুল আলম, সহ-সম্পাদক,

Check Also

১৩নং গুটুদিয়া ইউনিয়ন ছাত্রলীগের পরিশ্রমী ছাত্রনেতা মিজানুর রহমান সানার নেতৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচী।

আক্তারুল আলম সুমন-খুলনা ব্যুরো প্রধান: মুজিব শতবর্ষে আহবান ৩ টি করে গাছ লাগান। ১৩ নং …

দুষ্কৃতিকারী অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে, সামাজিক ও রাজনৈতিকভাবে সুপ্রতিষ্ঠিত করা এবং …

ডমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে আনীত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

খুলনা ব্যূরো প্রধান-আক্তারুল আলম সুমন।। খুলনার ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাশার খান, পিতা- আবু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *