Home / বাংলাদেশ / সর্বোপরি বাবু বাসুদেব ব্যানার্জীর সহধর্মিণী পাপিয়া ব্যানার্জী ঈদের শুভেচ্ছা বিবৃতিতে জনসাধারণকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

সর্বোপরি বাবু বাসুদেব ব্যানার্জীর সহধর্মিণী পাপিয়া ব্যানার্জী ঈদের শুভেচ্ছা বিবৃতিতে জনসাধারণকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।


ডেস্কঃ মোঃ আবু সাঈদ।

নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর কেন্দ্রীয় কমিটির সম্মানিত উপদেষ্ঠা বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী নেতা এবং MST Pharmaceuticals ও Marine Services ltd এর ব্যবস্থাপনা পরিচালক জনাব বাসুদেব ব্যানার্জী এবং ইতনা ইউনিয়ন ওয়েল উইসার’স ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা,নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বিভিন্ন সামাজিক সাংগঠনের সম্মানিত উপদেষ্টা সর্বোপরি বাবু বাসুদেব ব্যানার্জীর সহধর্মিণী পাপিয়া ব্যানার্জী ঈদের শুভেচ্ছা বিবৃতিতে
তিনি এক বার্তায় ২বাংলারনিউজ.কম এর সম্পাদক সৈয়দ খায়রুল আলম কে জানিয়েছেন
ইতনা’সহ নড়াইল জেলার মানুষ দেশে এবং বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন। এ ছাড়াও ঈদ শুভেচ্ছা জানিয়ে তার ব্যাবসায়ী সংগঠনের বন্ধু-বান্ধব,আত্মীয়, পরিজন শুভাকাক্ষী এবং নিজস্ব ব্যাবসা প্রতিষ্ঠানে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের ঈদ শুভেচ্ছা জানিয়ে এই বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী নেতা এবং MST Pharmaceuticals ও Marine Services ltd এর Managing Director জনাব বাসুদেব ব্যানার্জী ব্যাবসা ছাড়াও বিভিন্ন ধরনের সামাজিক, সাংস্কৃতিক এবং মানবিক সংগঠনের সম্মানিত উপদেষ্টা সহ বিভিন্ন ভাবে সমাজ উন্নয়নে ভুমিকা পালন করে যাচ্ছেন। তার সহধর্মিণী পাপিয়া ব্যানার্জী এই অঞ্চলের প্রগতিশীল সমাজ ব্যবস্তার ধারক ও মানুষের কল্যাণমুখি অর্থনৈতিক বহুমাত্রিক উন্নয়নে বিশেষ করে ইতনা ইউনিয়ন এর সার্বজনীন রুপকার হয়ে এই ক্রান্তিকালে করোনা ভাইরাসের প্রেক্ষিতে কর্মহীন মানুষের পাশে ব্যাপক ভাবে সাড়া দিয়ে পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করতে এগিয়ে এসেছেন।
ব্যানার্জি পরিবারের জেষ্ঠ কণ্যা পূজা ব্যানার্জিও ইতনা ইউনিয়ন ওয়েল উইসার’স ফাউন্ডেশন এর সভাপতি হয়ে তার নিজ এলাকার দরিদ্র মানুষের জন্য খাদ্যদ্রব্য, শাড়ি লুঙ্গি পাঞ্জাবী,স্বাস্হ্যসুরক্ষা সরঞ্জামাদি এবং শিশুদের পোশাক বিতরণ এর মাধ্যমে সেচ্ছাসেবকদের নিয়ে চলমান করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি মোকাবিলা করতে পাশে আছেন।
এক শুভেচ্ছা বার্তায় গুণি এই প্রতিষ্টিত শিল্পপতি আরোও বলেন”যার যার ধর্ম তার তার উৎসব কিন্তুু সবার” মুসলমান ধর্মাবলম্বীদের পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে ধনী-দরিদ্র, উঁচু-নিচু ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা আহবান করেছেন। হানাহানি, হিংসা, বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনায় উদ্ভুদ্ধ করে পবিত্র ঈদ-উল-ফিতরের মত এই মহাউৎসব এর শুভেচ্ছা জানিয়ে মত প্রকাশ করেছেন। তারা আরোও বলেন মহামারী করোনা ভাইরাসের কারণে এবার একটি ব্যতিক্রমী বিবর্ণ ঈদ উৎসব পালন করতে যাচ্ছে পুরো বিশ্ব। তাই আসুন সামাজিক দূরত্ব মেনে আমরা সবাই পবিত্র ঈদের খুশিকে ভাগাভাগি করে নেই। সবার জন্য রইল পবিত্র ঈদুল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা ও নিরন্তর শুভকামনা এবং ইতনা’সহ নড়াইল এর সকল শ্রেনীপেশার মানুষের জন্য অকৃত্রিম ভালবাসা।

তাছাড়াও সামাজিক সংগঠন নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর সকল উপদেষ্টা পরিষদ এবং কার্যকরী কমিটির সদস্য এবং সকল জেলা উপজেলা কমিটির সদস্যদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

করোনা ভাইরাস এর দুর্যোগে এলাকার মানুষের পাশে ইতনা ইউনিয়ন ওয়েল উইসার’স ফাউন্ডেশন এর মাধ্যমে ইউনিয়ন বাসিদের সহযোগিতা করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নিরাপদ সড়ক ও রেলপথ বাস্তবায়ন পরিষদ এর প্রতিষ্টাতা চেয়ারম্যান বিষিষ্ট সংগঠক ও ২বাংলারনিউজ.কমএর সম্পাদক আলহাজ্ব সৈয়দ খায়রুল আলম, ভাইস-চেয়ারম্যান মিনা বুলবুল হোসাইন এবং মহাসচিব এম বাবর লস্কর সহ সংগঠনের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ ধন্যবাদ জানিয়েছেন।

About Afridi

Check Also

মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ আসে বলে …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

করোনায় সরকার ঘোষিত নিয়ম না মেনে চললে দন্ড বিধি আইনে শাস্তির বিধান নিম্নরুপ

মোঃ মহসীনঃ ধারাঃ ২৬৯। কোন কার্য দ্বারা জীবনের পক্ষে বিপজ্জনক কোন রোগের সংক্রমন ছড়াইতে পারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *