Home / জীবনযাপন / সাংবাদিক ঐক্যজোটের পক্ষ থেকে আজো দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরন

সাংবাদিক ঐক্যজোটের পক্ষ থেকে আজো দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরন

বিশেষ প্রতিনিধিঃ সাংবাদিক ঐক্যজোটের পক্ষ থেকে আজো দ্বিতীয় দফায় দুস্থ অসহায় খেটে খাওয়া, কর্মহীন মানুষদের মাঝে ঈদবস্ত্র বিতরন করা হয়েছে।

শনিবার (২৩ মে) দিনভর সাংবাদিক এ সংগঠনটির পক্ষ থেকে রাজধানীর প্রেসক্লাব , পল্টন, যাত্রাবাড়ী, রামপুরা, হাতিরঝিল সহ নগরীর ভিবিন্ন জায়গায় ঘুরে ঘুরে দুস্থ অসহায় খেটে-খাওয়া মানুষদের মাঝে (ঈদ উল ফিতর উপলক্ষে) একটি করে নতুন পাজামা ও পানজাবী বিতরণ করা হয়।

সাংবাদিক ঐক্যজোট সভাপতি শাহবাজ জামানের উপস্থিততে দরিদ্র এই সকল মানুষদের মাঝে ঈদের নতুন এই পোশাক উপহার দেওয়া হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা সাংবাদিক শেখ মোস্তাফিজুর রহমান, সাংবাদিক লায়ন খান আকতারুজ্জামান (এমজেএফ), সংস্থার সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফয়সাল, সাংবাদিক সরোয়ার হোসেন, সাংবাদিক আকতার হোসেন খান প্রমুখ।

সাংবাদিক ঐক্যজোট নেতৃবৃন্দের উপস্থিতিতে প্রায় দুই শতাধীক দরিদ্র অসহায় মানুষের মাঝে নগরীর ভিবিন্ন স্থান ঘুরে ঘুরে এসব পোশাক বিতরন করা হয়। সংস্থার কার্যকরী কমিটির অন্যতম সদস্য জনাব মোঃ তফাজ্জল হোসেন মানিকের সহযোগিতায় প্রায় দইশত মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরন করেছেন বলে জানিয়েছেন সংস্থার সাধারণ সম্পাদক লায়ন আব্দুর রহমান।    

করোনা মহামারীতে সাংবাদিক ঐক্যজোটের দেয়া ঈদের নতুন এই পোশাক শিশুদের মতো বড়দের মনকেও বাড়তি আনন্দ দেবে বলে মনে করেন সাংবাদিক নেতারা। ভবিষ্যতে দুস্থ অসহায় সাংবাদিকদের কল্যানে এ সংগঠনটি বেস কিছু পদক্ষেপ বাস্তবায়ন করতে যাচ্ছে বলে জানিয়েছেন সংস্থার সভাপতি শাহবাজ জামান।

পরে একজন হাফেজের উপস্থিতিতে, দেশের মানুষ ও সংস্থার সকল সদস্যদের নামে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করা হয়।

About admin

Check Also

মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর “পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত এান বিতরন কার্যক্রম।

মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর শ্রীনগর উপজেলার “পাটাভোগ ইউনিয়ন ফাউন্ডেশন” – আয়োজিত এান সামগ্রী বিতরন কার্যক্রম এ …

সাতক্ষীরায় দুঃস্থদের মাঝে অধ্যাপক মাকসুদ কামালের খাদ্য সহায়তা

অধ্যাপক মাকসুদ কামাল বরাবরই রাস্ট্রের একজন সচেতন নাগরিক। তিনি শিক্ষাকতা ও পেশাদারিত্বের বাইরেও দেশ ও …

কি পরিমান ধৈর্য শক্তির প্রয়োজন ৩৮ তম দিন ধারাবাহিক কার্যক্রম চালিয়ে নেওয়া।

আজ ৩৮ তম দিন কি পরিমান ধৈর্য শক্তির প্রয়োজন ৩৮দিন ধারাবাহিক ভাবে কার্যক্রম চালিয়ে নেওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *