Home / বাংলাদেশ / সুন্দরী তরুণীদের ফাঁদে ফেলতেন এমএলএম কোম্পানি টিনসি বাংলাদেশের শিমুল

সুন্দরী তরুণীদের ফাঁদে ফেলতেন এমএলএম কোম্পানি টিনসি বাংলাদেশের শিমুল

খাঁন মাহমুদ: নোয়াখালীর এমএলএম কোম্পানি টিনসি বাংলাদেশের এ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ করেছেন ফেরদৌসি বেগম নামে এক তরুণী। রোববার (২৪ নভেম্বর) রাতে সুধারাম মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।
ওই কর্মকর্তার নাম কামরুল হাসান শিমুল। নিজের সুন্দর চেহারার ফাঁদে ফেলে তরুণীদের শুধু টাকা-পয়সাই নয়, তাদের সর্বনাশ করেও ছাড়তেন এমএলএম কোম্পানির সেভেন স্টার এই কর্মকর্তা।

ওই তরুণী অভিযোগে জানান, কামরুল হাসান শিমুলসহ একাধিক প্রতারক জেলা শহরের মাইজদী বাজার এলাকার নাপিতের পোল মনোয়ারা প্লাজার তিন তলায় এমএলএম কোম্পানি টিনসি বাংলাদেশের আঞ্চলিক অফিস নিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে তরুণ যুবক-যুবতীদের মোটা মুনাফার লোভ দেখিয়ে তাদের কাছ থেকে টাকা নিয়ে সে টাকা লোপাট করে আসছেন।

ভুক্তভোগী নিজেও শিমুলসহ ওই অফিসের কর্মকর্তাদের প্রস্তাবে রাজি হয়ে মোটা অংকের মূলধন বিনিয়োগ করে তাদের সঙ্গে কাজ শুরু করেন। একই অফিসে কাজের সুবাধে শিমুল আপ্লুত হয়ে ভালোবাসার কথা বলে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর বিয়ের প্রলোভনে তাকে বিভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার শারীরিক মিলনে বাধ্য করেন। এরপর গত ১৮ নভেম্বর দুপুরে অফিসের লোকজনের সামনে সে শিমুলকে বিয়ে করার জন্য চাপ প্রয়োগ করলে শিমুল তাকে প্রকাশ্যে মারধর শুরু করেন ও গলা টিপে ধরেন। এ সময় অফিসের লোকজন তাকে শিমুলের আক্রমণ থেকে রক্ষা করেন।

ওই তরুণী জানান, ওই ঘটনায় তিনি সুধারাম থানায় মামলা করলে শিমুল এবং তার ভাড়াটে লোকজন তাকে হত্যার হুমকি দিচ্ছেন। ভুক্তভোগীর অভিযোগটি ওসি (তদন্ত) আবদুল বাতেনকে তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান সুধারমা মডেল থানার ওসি নবীর হোসেন।

About Afridi

Check Also

নির্বাচিত জেলা গভর্নর ও কাউন্সিল সেক্রেটারীকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন

আজ ১৩-০৬-২০২০ লায়ন্স টাওয়ার, আগারগাঁও, ঢাকায় লায়ন্স মাল্টিপল জেলা ৩১৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের …

মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ আসে বলে …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *