Home / প্রচ্ছদ / ১৯৯৬ সাল থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাস করিঃ আলাউদ্দিন আল মামুন

১৯৯৬ সাল থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাস করিঃ আলাউদ্দিন আল মামুন

আলাউদ্দিন আল মামুন সজীব ওয়াজেদ জয় পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মনোনীত করায় পাবনা জেলার সর্বস্তরের জনসাধারণ কেন্দ্রীয় চেয়ারম্যান লায়ন মতিউর রহমান টিপু ভাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

এ প্রসঙ্গে আলাউদ্দিন আল মামুন বলেন, ১৯৯৬ সাল থেকে আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাস করি। আমার জন্ম পাবনা জেলার চাটমোহর থানার অন্তর্গত হান্ডিয়াল ইউনিয়নে।

আলাউদ্দিন আল মামুন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও জননেত্রীর প্রিয় পুত্র বাংলাদেশের ডিজিটাল শ্রেষ্ঠ সন্তান সজীব ওয়াজেদ জয় কে জয় পরিষদ পাবনা জেলা শাখার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

তিনি আরও বলেন, আমি যার হাত ধরে হাটি হাটি পাপা করে রাজনীতির মাঠে এসেছি, যে মানুষটার কথা না বলে আর পারছিনা, যে আমাকে সব সময় রাজনীতিতে অনুপ্রেরণা দিতেন, যে আমাকে সব সময় ভালো আদেশ-উপদেশ দিতেন, তিনি হলেন হান্ডিয়াল ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামীলীগ হান্ডিয়াল ইউনিয়নের স্বনামধন্য সভাপতি জনাব আলহাজ্ব রবিউল করিম এমএ, তাকে আমি সব সময় আমার পিতার মতোই জানি, আমি দোয়া করি আল্লাহ যেন তাকে সুস্থতা দান করে এবং তাকে হেফাজত করেন। সজীব ওয়াজেদ জয় পরিষদ পাবনা জেলা শাখার পক্ষ থেকে তাকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।

About admin

Check Also

Hello world

Welcome to wiki This is your first post. Edit or delete it, then start blogging!

আলাউদ্দিন আল মামুন সজীব ওয়াজেদ জয় পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মনোনীত

আলাউদ্দিন আল মামুন সজীব ওয়াজেদ জয় পরিষদ পাবনা জেলা শাখার সাধারণ সম্পাদক মনোনীত হওয়ায় পাবনা …

Governor School Essays

All through those people times, the key headline of newspaper is about share current market …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *