সোনাইমুড়ীতে ইউপি সদস্যের নির্দেশে সংখ্যালঘুর বাড়ী ভাংচুর

কামরুল হাসান সবুজ(সোনাইমুড়ী প্রতিনিধি):

নোয়াখালীর সোনাইমুড়ীতে ইউপি সদস্যের নির্দেশে সংখ্যালঘুর ২টি বসত ঘর ভাংচুর করা হয়। সোমবার দিবাগত রাত ৯টার দিক্ উপজেলার পালপাড়া গ্রামের মিস্ত্রী বাড়িতে ঘটনাটি ঘটেছে ।

স্থানীয়রা জানিয়েছেন, রাত ৯টার দিকে ৯নং দেউটি ইউপির পালপাড়া গ্রামের মিস্ত্রী বাড়ির মৃত জগদিশ সূত্রধরের ছেলে ওয়ার্ড ছাত্রলিগের সদস্য রিপন সূত্রধরের বসত ঘরে ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক স্বপন মেম্বারের নির্দেশে তার ছেলে মোঃ রুমনের নেতৃত্বে সোহেল, মিহির, পাপ্পুসহ ৩০/৪০জন বি এন পি জামাত সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় তারা রামদা, কিরিচ, হকস্ট্রিক, লাঠিসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে ঘরের দরজা জানালা ভেঙ্গে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর করে মালামাল লুটপাট চালায়। বাধা দিতে এলে তার মা গীতা রাণী (৫৫) কে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করে। পরে একই বাড়ির বিপ্লব সূত্রধরের বসত ঘরও ভাংচুর করে। খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

তথ্যসূত্রে আরো জানা যায়, গত শনিবার রাত ৯টার দিকে ডাক্তার বাড়ীর সামনে স্বপন মেম্বার ও হান্নানের কেরাম খেলায় স্থানীয় সরওয়ার হোসেন রিপন বাধা দেয়। এসময় উভয়ের মধ্যে বাক-বিতণ্ডের এক পর্যায়ে স্বপন মেম্বারের ছেলে রুমন রিপনকে মারধর করে। পরদিন রিপনের ছোট ভাই রবিন এ বিষয়ে প্রতিবাদ করলে তার উপরও হামলা চালানো হয়।

রিপন সূত্রধর বলেন, এখানে নিয়মিত জুয়া, কেরাম খেলা হয়। বাধা দেওয়ার কারণেই আমাদের বাড়ীতে হামলা চালানো হয়।
এ বিষয়ে ইউপি সদস্য মোঃ স্বপন অস্বীকার করে বলেন, এর সাথে আমি জড়িত নয়। এটা অন্য কারো কাজ।

সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ জানান, সংখ্যালঘুর বাড়িতে হামলার খবর শুনে তাৎক্ষণিক
পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ মামলা করতে আসে নি।

About Afridi

Check Also

নির্বাচিত জেলা গভর্নর ও কাউন্সিল সেক্রেটারীকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন

আজ ১৩-০৬-২০২০ লায়ন্স টাওয়ার, আগারগাঁও, ঢাকায় লায়ন্স মাল্টিপল জেলা ৩১৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশের …

মেয়র শাহিন এর সুস্থতা জন্য দোয়া চাইলেন রিচি টেলিভিশন এর চেয়ারম্যান মোঃপারভেজ বেপারী

মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার তার করোনা পজিটিভ আসে বলে …

চাঁপাইনবাবগঞ্জের সবচেয়ে বড় স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক গ্রুপ বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক গ্রুপের উদ্যোগে করোনা প্রতিরোধে সচেতনতা বিষয়ক আলোচনা সভা

মতিউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-  বেটার চাঁপাইনবাবগঞ্জ ফেসবুক ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে সেচ্ছাসেবী কর্মীদের নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *